1. admin@miarhat.com : admin :
রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ০৬:১৯ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
আওয়ামী লীগের খাটি সৈনিক আ ফ ম বাহাউদ্দিন নাছিম মুকসুদপুরে প্রকল্প অবহিতকরণ ও সমিতি গঠন সভা অনুষ্ঠিত মাদারীপুর নাগরিক আন্দোলন পরিষদ সংগঠনের আত্মপ্রকাশ সবাইর ভালোবাসায় এগিয়ে যেতে চায় মিয়ারহাট ফুটবল ফেডারেশন মাদারীপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হলেন ইশরাত জাহান রিক্তা কালকিনিতে ডেঙ্গু প্রতিরোধে মাঠে শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন কালকিনিতে বিক্রি করা শিশুকে মায়ের কোলে ফিরেয়ে দিলেন পুলিশ। কালকিনিতে জাপানে উচ্চশিক্ষা মিরাই বিদেশী ভাষা শিক্ষা সেন্টার এর শুভ উদ্ধোধন। শিকারমঙ্গল মিনি বার ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ান রংধনু ক্লাব। মিয়ারহাটে জমে উঠেছে “সিকদার বিল্ডার্স মিনি ফুটবল টুর্নামেন্ট ২০২৩”

সিলেট ও সুনামগঞ্জের মানুষের পাশে শিকারমঙ্গল মানবকল্যান সংগঠন – ভিডিও

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২৪৫ বার পঠিত
শিকারমঙ্গল মানবকল্যাণ সংগঠন
শিকারমঙ্গল মানবকল্যাণ সংগঠন

মোঃকাঞ্চন হোসেন,কালকিনি মাদারীপুর ।

শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন প্রতিষ্ঠার শুরু থেকেই বিভিন্ন কল্যান মুলক কাজ করে যাচ্ছে।তার মধ্য রয়েছে একাধিক মসজিদ নির্মান, মাদ্রাসা মসজিদে সিমেন্ট, টিন, দেয়াল ঘড়ি, নগদ অর্থ প্রদান।বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ।ঈদের সময় গরিব অসাহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরণসহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছেন।

শিকারমঙ্গল মানব কল্যান সংগঠনের প্রতিষ্ঠাদাতা সিঙ্গাপুর প্রবাসী জনাব ফিরোজ মাহমুদ বুলু বেপারী সিলেট ও সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাড়ানো ঘোষনা দিয়েছেন।

ভিডিও দেখুনঃ 

ইতিমধ্যে শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০০ (পাচশত) পরিবাবের জন্য শুকনো খাবার বিতরণের জন্য সকল প্রস্তুতি শেষ করেছেন।শিকারমঙ্গল মানব কল্যান সংগঠনের সভাপতি বি এম রাজিব হোসেন বলেন আমরা পাচশত পরিবাবের জন্য শুকনো খাবার প্রস্তুত করেছি।আশা করি আগামীকাল বন্যায় কবলিত এলাকার মানুষের মাঝে বিতরণ করতে পারবো।আপনারা সবাই সংগঠনের প্রতিষ্ঠাদাতা ফিরোজ মাহমুদ বুলু ভাইয়ের জন্য দোয়া করবেন তিনি যেনো সারা জীবন এইভাবে মানুষের পাশে থাকতে পারে।

শুকনো খাবারের তালিকায় যা যা থাকছে,,,,

১.মুড়ি ২.চিরা ৪.চিনি ৫.পানি ২ লিটার ৬.খাবার সেলাইন ৭.টোষ্ট বিস্কিট ১ প্যাকেট ।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat