1. admin@miarhat.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী কালকিনিতে শান্তি সমাবেশে জনতার ঢল।

আজ ২৪ আগস্ট কালকিনির সাবেক ছাত্রলীগনেতা স্বপন কুমার বল ও সরাফত হোসেনের ২৮ তম মৃত্যুবার্ষিকী

  • আপডেট সময় : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১৮৯ বার পঠিত

মিয়ারহাট.কমঃ

মোঃকাঞ্চন হোসেন, কালকিনি,মাদারীপুর

আজ ২৪ আগস্ট কালকিনি উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা স্বপন কুমার বল ও এস এম সরাফত হোসেন এর ২৮ তম মৃত্যু বার্ষিকী

১৯৯৪ সালের ২৪শে আগস্ট ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুজন শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করায় পুরো উপজেলায় সে দিন শোক নেমে এসেছিলো। বন্ধ হয়ে যায় উপজেলা ছাত্রলীগের সম্মেলন। সব আয়োজন পণ্ড হয়ে যায় মুর্হুতে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে কালকিনি উপজেলা ছাত্রলীগের সম্মেলনে অতিথি হিসেবে যোগ দিতে রওয়ানা হোন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সম্মেলনস্থলে পৌঁছার আগেই মাদারীপুররের টেকেরহাটে সড়ক দুর্ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদস্য এস এম সরাফত ও জগন্নাথ হল ছাত্রলীগের সদস্য বাবু স্বপন কুমার বল ঘটনাস্থলেই প্রাণ হারান।

আল্লাহ তাআয়ালার অশেষ কৃপায় একই মাইক্রোবাসে থেকেও সে দিন প্রাণে বেঁচে যান বর্তমান এমপি, ইকবাল হোসেন অপু , বর্তমান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন ও শাহাবুদ্দিন ফরাজী । অবিশ্বাস্যভাবে সে দিন বেঁচে গেছেন মাদারীপুরের বর্তমান পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ ।

২৪শে আগস্ট এই দিনটি এখনো আমাদের উপজেলায় বড়ই শোকের দিন। প্রতি বছর কালকিনি উপজেলা ছাত্রলীগের উদ্যােগে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। স্মরণ করা হয় দুই ছাত্রলীগ নেতাকে।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat