1. admin@miarhat.com : admin :
বুধবার, ২৯ মার্চ ২০২৩, ০১:১৩ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
ডাসার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি সৈয়দ লাহিদ সাধারন সম্পাদক আতিকুর রহমান আজাদ কালকিনি ও ডাসারে নতুন ঠিকানা পেলো ভূমিহীনরা কালকিনিতে বঙ্গবন্ধু সিক্স সেট টুর্নামেন্টে ফাইনালে উঠেছে কালকিনি পূর্বাঞ্চলের একমাত্র দল -ইস্টার্ন কালকিনি কালকিনিতে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা ডাসার উপজেলায় ২০ দিন ব্যাপি কুটির শিল্প মেলা ও দি লক্ষন দাস সার্কাস এর উদ্ভোধন কালকিনিতে সাবেক ক্রিকেট খেলোয়ারদের নিয়ে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত ডাসারে ভিডব্লিউবি‘র কার্ড ও খাদ্য বিতরণ কর্মসুচি অনুষ্ঠিত কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড কর্তৃক আয়োজিত আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে আলোচনা সভা লৌহজং বেজগাঁওর মৃধাবাড়িতে বাংলাদেশ মৃধা জনকল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সভা ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হস্তমৈথুন ছাড়ার ১০ টি কার্যকরী টিপস

কালকিনিতে চ্যাম্পিয়ন পুরুষ্কার (ফ্রীজ) উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন

  • আপডেট সময় : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮৬ বার পঠিত

মিয়ারহাট ডট কমঃ

মানবতার ফেরিওয়ালা বিশিষ্ট সমাজসেবক ফিরোজ মাহমুদ বুলু বেপারীর পৃষ্ঠপোষকতায় শিকারমঙ্গল মানবকল্যাণ সংগঠন কতৃক আয়োজিত পদ্মাসেতু মিনি ফুটবল টুর্নামেন্ট ২০২২ ইং চ্যাম্পিয়ন হওয়ায় পূর্ব এনায়েতনগর ইউনিয়ন শাখার পক্ষ থেকে এক আনন্দ অনুষ্ঠান এর আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে চ্যাম্পিয়ন পুরষ্কার (ফ্রীজ) উন্মোচন করেন সংগঠন এর উপদেষ্টা – কমিশনার আনোয়ার হোসেন বেপারি।

এ সময় উপস্হিত ছিলেন শিকারমঙ্গল মানবকল্যান সংগঠনের উপদেষ্ঠা – আনিস বেপারী,উপদেষ্ঠা – তাইজুল ইসলাম সাজ্জাদ, শিকারমঙ্গল মানবকল্যান সংগঠনের সভাপতি-বি এম রাজিব হোসেন, সহ-সভাপতি রফিক বেপারী ,যুগ্নসাধারণ সম্পাদক, ইমরান বেপারী,পূর্ব এনায়েতনগর ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক – বি.এম দিদার-সহ ,সংগঠন এর বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ। সমিতির হাট বাজারে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উল্লেখ্য যে- চলতি মাসের ২ সেপ্টেম্বর শিকারমঙ্গল মানবকল্যান সংগঠনের উদ্যােগে পদ্মাসেতু মিনি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।উক্ত খেলায় শিকারমঙ্গল মানবকল্যান সংগঠন বাশগাড়ি ইউনিয়ন শাখাকে হারিয়ে চ্যাম্পিয়ান হয় শিকারমঙ্গল মানবকল্যান সংগঠন পূর্ব এনায়েতনগর ইউনিয়ন শাখা।চ্যাম্পিয়ান পুরুস্কার হিসাবে ফ্রিজ উপহার দেয়া হয়।

শিকারমঙ্গল মানবকল্যান সংগঠন পূর্ব এনায়েতনগর শাখার সভাপতি তাইজুল ইসলাম বলেন সাময়িক অসুবিধার কারণে আমাদের সংগঠন কতৃক আয়োজিত পদ্মাসেতু মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল পরবর্তী অনুষ্ঠান আমরা করতে পারিনি, কিন্তু পরিবেশ পরিস্থিতি কিছুটা অনুকূলে থাকায় আজ অনুষ্ঠানে মাধ্যমে চ্যাম্পিয়ন পুরুষ্কার (ফ্রীজ) উন্মোচন করা হয়।

উপস্হিত সকলকে শিকারমঙ্গল মানবকল্যান সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জানাই, সেই সাথে সকলের সু-স্বাস্থ্য কামনা করছি।আপনরা সবাই ফিরোজ মাহমুদ বুলু ভাইয়ের জন্য দোয়া করবেন আল্লাহ যেনো তাকে সব সময় সুস্থ রাখেন।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat