1. admin@miarhat.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

কালকিনিতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন! কলেজ ছাত্রীকে মারধরের অভিযোগ।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ২৪৬ বার পঠিত
ছেলের চাচা মেয়েকে মারতেছে

রতন দে, স্টাফ রিপোর্টারঃ

মাদারীপুরের কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের ০২ নং ওয়ার্ডে ছেলের বাড়িতে প্রেমিকার বিয়ের দাবিতে অনশন। কলেজ ছাত্রীকে মারধর করার অভিযোগ। সরেজমিনে গিয়ে জানা যায়, শিকারমঙ্গল ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মোনছের বেপারীর ছেলে প্রবাসী রেজাউল বেপারীর সাথে ১৪ বছর যাবত পূর্ব এনায়েত নগর মহদ্দীর চর গ্রামের গোফুর হাওলাদার এর মেয়ে রেখা খানমের সাথে প্রেমের সম্পর্ক চলছে। দুদিন আগে সাউথ আফ্রিকা থেকে রেজাউল বেপারী (৩০)দেশে আসেন।

এ খবর শুনে প্রেমিকা রেখা খানম ছেলের বাড়িতে বিয়ের দাবিতে অবস্হান করেন। প্রেমিকা রেখা খানম সাংবাদিক দের বলেন আমার সাথে রেজাউলের ১৪ বছর যাবত প্রেমের সম্পর্ক। সে প্রবাসে যাওয়ার আগে আমাদের সাথে একাধিকবার শারীরিক মেলামেশা হয়। প্রেমের দুই বছরের পর রেজাউল প্রবাসে চলে যায়। কিন্তু আমাদের সম্পর্ক থেমে থাকে নাই। রেজাউল প্রবাসে থাকা কালীন আমাকে ফোনে বলে আমার বাবা-মা আমাদের সম্পর্ক মেনে নিবে না।আমি দেশে আসলে তুমি বাড়িতে চলে আসবা।তার কথামত আমি তাদের বাড়ি আসলে তার বাবা-মা আমাকে মেনে নিতে নারাজ।আমাকে তার চাচা,মা,ফুফু অনেক মেরেছে। আমি এর বিচার চাই এবং আমাকে মেনে নেয়ার জোড় দাবি জানাই। তিনি আরো বলেন আমি রেজাউলের জন্য ১৪ বছর যাবত অপেক্ষা করতেছি এ সম্পর্ক মেনে না নিলে, আমার আত্নহত্যা ছাড়া কোনো উপায় নাই।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat