1. admin@miarhat.com : admin :
বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ০৩:৩০ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
কালকিনিতে স্ত্রীর স্বীকৃতির দাবিতে গৃহবধূর মাদ্রাসায় অবস্থান আওয়ামী লীগের খাটি সৈনিক আ ফ ম বাহাউদ্দিন নাছিম মুকসুদপুরে প্রকল্প অবহিতকরণ ও সমিতি গঠন সভা অনুষ্ঠিত মাদারীপুর নাগরিক আন্দোলন পরিষদ সংগঠনের আত্মপ্রকাশ সবাইর ভালোবাসায় এগিয়ে যেতে চায় মিয়ারহাট ফুটবল ফেডারেশন মাদারীপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হলেন ইশরাত জাহান রিক্তা কালকিনিতে ডেঙ্গু প্রতিরোধে মাঠে শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন কালকিনিতে বিক্রি করা শিশুকে মায়ের কোলে ফিরেয়ে দিলেন পুলিশ। কালকিনিতে জাপানে উচ্চশিক্ষা মিরাই বিদেশী ভাষা শিক্ষা সেন্টার এর শুভ উদ্ধোধন। শিকারমঙ্গল মিনি বার ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ান রংধনু ক্লাব।

ডাসারে ভৈরবী গোবিন্দ মন্দির উদ্বোধন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ২২৮ বার পঠিত

রতন দে, মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের ডাসার উপজেলায় ভৈরবী গোবিন্দ মন্দির উদ্বোধন করা হয়েছে। গত কাল বুধবার সন্ধ্যায় এই মন্দিরটি উদ্বোধন করে জনসাধারনের জন্য উন্মুক্ত করে দেয়। জানা যায় মাদারীপুরের ডাসার উপজেলায় ডাসার ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আড়ুয়াকান্দি গ্রামে ডাঃরনজিত বিশ্বাস এবং রমা বিশ্বাসের কন্যা আহীর ভৈরবী বিশ্বাস একজন উদিয়মান রবীন্দ্র সংগীত শিল্পী ছিলেন। তিনি বাংলাদেশ ও ভারতের বিভিন্ন মঞ্চে সংগীত পরিবেশন করে শ্রোতাদের হৃদয় জয় করেছেন। তিনি ২০১৬ সালে মাতৃভাষার উপর রচনা প্রতিযোগিতায় শীর্ষ স্থান এবং ২০১৯ সালে সরকারি ভাবে বিজয় ফুল প্রতিযোগিতায় রবীন্দ্র সংগীতে প্রথম স্থান অধিকার করেন।তিনি ৫ম শ্রেণি ও ৮ম শ্রেণিতে জি পি এ ৫ পেয়েছিলেন।২০২০ সালের ২রা নবেম্বর( মাত্র ১৭ বছর ৫৩দিন) বয়সে সকলকে চোখের জলে ভাসিয়ে পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারের যাত্রী হন।

আর সেই দিনটি স্বরনে রেখে,তার পিতা ও মাতা তার নামে একটি ভৈরবী গোবিন্দ মন্দির জনসাধরনের জন্য তৈরি করেন এবং শুভ উদ্বোধন করেন। উক্ত উদ্বোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন,রাজৈর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ধীরেন্দ্র নাথ বাড়ৈ।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বপন কুমার সরকার(অতিরিক্ত সচিব অবঃ)।


এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাদারীপুর জেলা পরিষদের সদস্য ও কালকিনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মীর মামুন অর রশিদ,শশিকর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ দুর্লভ আনন্দ বাড়ৈ,অরুণ কুমার দে প্রধান শিক্ষক দর্শনা উচ্চ বিদ্যালয়,সুনীত কুমার তালুকদার প্রধান শিক্ষক শশিকর উচ্চ বিদ্যালয়,এবং ডাসার উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আতিকুর রহমান আজাদ ও সাংগঠনিক সম্পাদক রতন দে প্রমূখ।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat