1. admin@miarhat.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
জনপ্রিয়তার শীর্ষে আরিফা আক্তার বীথি ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া

হিন্দুরা ভোট না দিলে আ.লীগ ক্ষমতায় আসতে পারবে না – ডাসারে হিন্দু নেতৃবৃন্দ

  • আপডেট সময় : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ১২৬ বার পঠিত

রতন দে,স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের গণ-সংযোগ বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট বিনয় কুমার ঘোষ বিটু বলেছেন, হিন্দুরা ভোট না দিলে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসতে পারবে না। তাই আমাদের সকল কথা আওয়ামী লীগ সরকারকে শুনতে হবে।

আজ শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে মাদারীপুর ডাসার উপজেলার ধামুসা এলাকায় সংগঠনটির দ্বি বার্ষিক সম্মেলনে বক্তব্য দেয়ার সময় এ মন্তব্য করেন তিনি।

এসময় তিনি আরো বলেন, স্বাধীনতার যুদ্ধে হিন্দুরা বেশি ত্যাগ করেছে। এদেশ সৃষ্টিতে হিন্দুদের ইনভেস্ট বেশি, তাই দেশের প্রতি আমাদের দরদও বেশি, আমাদের অধিকারও বেশি। কেউ বলতে পারবে না স্বাধীনতার যুদ্ধে কোন হিন্দু লোক রাজাকার ছিল।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি বাসুদেব ধর তার বক্তব্যে বলেন, বিএনপির আমলে যেভাবে আমাদের উপর সাম্প্রদায়িক হামলা হতো, এখনো সেই হামলার হার একই রয়েছে। সবচেয়ে বড় কথা হল মুক্তিযুদ্ধের সরকার, আমাদের সরকার ক্ষমতায় আসার পরেও আমাদের উপর হামলা হচ্ছে। আমাদের জায়গা জমি এমনকি মন্দিরের জায়গা জমিও জোর করে দখল করা হচ্ছে, হিন্দু বোনদের জোর করে ধর্মান্তরিত করা হচ্ছে। অথচ এই সময়ে এই হামলা হওয়ার কথা নয়। তাই এই অপশক্তিকে রুখতে আমাদের ঐক্যের কোনো বিকল্প নেই।

এসময় তিনি আক্ষেপ করে বলেন, বঙ্গবন্ধু আমাদের যে সংবিধান দিয়েছিল সেই সংবিধান আমরা রাখতে পারিনি। সেই সংবিধান এখন সাম্প্রদায়িকতার দখলে। যুদ্ধের পর বঙ্গবন্ধু বাংলাদেশের যে সংবিধান দিয়েছিল সেই সংবিধান পরবর্তীতে তার পাশে জায়গা দখল করেছে জিয়াউর রহমান আর এরশাদ। আমরা আওয়ামী লীগের কাছে দাবী করি আমাদের বঙ্গবন্ধুর সংবিধান ফিরিয়ে দিন। আমরা ধর্মীয় রাষ্ট্র নয়, ধর্মনিরপেক্ষ রাষ্ট্র চাই।

এই সম‌য়ে মাদারীপু‌র পূজা উদযাপন প‌রিষ‌দের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্ব‌জিত বৈদ‌্য না‌দিম ব‌লেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের বছর। তাই নির্বাচনের সময় হিন্দু‌দের উপ‌রে নানা ধর‌নের হুম‌কি আ‌সে। তাই আমা‌দের ঐক‌্যবদ্ধ ভা‌বে থাক‌তে হ‌বে। সব ধরনের ষড়যন্ত্র প্রতিহত করার জন্য ঐক‌্যবদ্ধ থাকার কোন বিকল্প নাই।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ডাসার উপজেলার আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ডাসার উপজেলার সভাপতি বিভূতি ভূষণ বাড়ৈ। সম্মেলনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক হরিচাঁদ মন্ডল সুমন, দপ্তর সম্পাদক মিহির রঞ্জন হাওলাদার, সহ-দপ্তর সম্পাদক শচীন্দ্র নাথ বাড়ৈ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মাদারীপুর জেলার সভাপ‌তি প্রাণ‌তোষ মন্ডলসহ অন‌্যরা।

সম্মেলন শেষে বিভূতি ভূষণ বাড়ৈকে সভাপতি ও অর্জুন নাগকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ডাসার উপজেলার ২ বছর মেয়াদি কমিটি ঘোষণা করা হয়।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat