1. admin@miarhat.com : admin :
রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ০২:১৯ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
আওয়ামী লীগের খাটি সৈনিক আ ফ ম বাহাউদ্দিন নাছিম মুকসুদপুরে প্রকল্প অবহিতকরণ ও সমিতি গঠন সভা অনুষ্ঠিত মাদারীপুর নাগরিক আন্দোলন পরিষদ সংগঠনের আত্মপ্রকাশ সবাইর ভালোবাসায় এগিয়ে যেতে চায় মিয়ারহাট ফুটবল ফেডারেশন মাদারীপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হলেন ইশরাত জাহান রিক্তা কালকিনিতে ডেঙ্গু প্রতিরোধে মাঠে শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন কালকিনিতে বিক্রি করা শিশুকে মায়ের কোলে ফিরেয়ে দিলেন পুলিশ। কালকিনিতে জাপানে উচ্চশিক্ষা মিরাই বিদেশী ভাষা শিক্ষা সেন্টার এর শুভ উদ্ধোধন। শিকারমঙ্গল মিনি বার ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ান রংধনু ক্লাব। মিয়ারহাটে জমে উঠেছে “সিকদার বিল্ডার্স মিনি ফুটবল টুর্নামেন্ট ২০২৩”

ডাসারে দিনদুপুরে বসতবাড়িতে দূর্বৃত্তদের ডাকাতি ॥ অন্তঃসত্বা নারীসহ আহত-২

  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ২০৭ বার পঠিত

রতন দে, স্টাফ রিপোর্টারঃ

পল্লী বিদ্যুতের লোক পরিচয় দিয়ে মাদারীপুরের ডাসারে রতন রায়-(৪৫) নামে এক ব্যবসায়ীর বসতবাড়িতে দূর্বৃত্তরা ডাকাতির ঘটনা ঘটিয়েছে। এসময় ডাকাতদের হামলায় অন্তঃসত্বা নারীসহ দুইজন লোক আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার নবগ্রাম এলাকার শশিকর গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকা ও ভূক্তভোগী পরিবারের অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর বাজারের গার্মেন্টস ব্যবসায়ী রতন রায়ের বাড়িতে তিন জনের একটি ডাকাতদল পল্লী বিদ্যুতের লোক পরিচয় দিয়ে তাদের বসতঘরে প্রবেশ করে। এসময় ঘরে থাকা রতনের মা ধ্রুপদি রায়-(৫৫) ও তার অন্তঃসত্বা স্ত্রী রিতা রায়-(২৮) কে প্রথমে বিদ্যুৎের শকদেয়। পরে তাদেরকে কুপিয়ে আহত করে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারসহ প্রায় চার লক্ষাধীক টাকার মালামাল নিয়ে যায় ডাকাতরা। খবর পেয়ে স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
ভূক্তভোগী ব্যবসায়ী রতন রায় বলেন, আমার অন্তঃসত্বা স্ত্রী ও আমার মাকে বিদ্যুতের শক দিয়ে ও কুপিয়ে ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৪ লক্ষাধীক টাকার মালামাল নিয়ে গেছে ডাকাত দল।
এ ব্যাপারে ডাসার থানার ওসি তদন্ত মোঃ মনজুরুল মোরশেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat