1. admin@miarhat.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন

ডাসারে দু’পক্ষের মাঝে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত-২৫ – মিয়ারহাট ডট কম

  • আপডেট সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ১২৬ বার পঠিত
Clash between two parties in Dasara. Injured 25 including women
Clash between two parties in Dasara. Injured 25 including women

 রতন দে, স্টাফ রিপোর্টারঃ

বিয়ে বাড়িতে দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে মাদারীপুরের ডাসারে দু’পক্ষের মাঝে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে মহিলাসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। আজ শনিবার সকালে উপজেলার বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। এদিকে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অপরদিকে খবর পেয়ে কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও ডাসার উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক কাজী মাহমুদুল হাসান দোদুল, কালকিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মীর মামুন অর রশিদ ঘটনাস্থলে গিয়ে ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামানের সহযোগীতায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

পুলিশ, ভূক্তভোগী পরিবার, এলাকা ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, উপজেলার বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামের আউয়াল খানের মেয়ে রিমার বিয়েতে দাওয়াত খেতে যায় একই গ্রামের দেলোয়ার হোসেন দিলীপ মাতুব্বরের পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে সিরাজ মল্লিকের নেতৃত্বে শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে শাজাহান মল্লিকসহ শতাধীক লোকজন মিলে দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে দিলীপ মাতুব্বরের ও জাকির মুব্বরের বসতবাড়িসহ কয়েকটি বাড়িতে হামলা চালায়ে লুটপাটের ঘটনা ঘটায় হামলাকারীরা। এর জের ধরে শনিবার সকালে পূনরায় উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জরিয়ে পরে। এতে করে মহিলাসহ উভয়পক্ষের কমপক্ষে আহত হয় ২৫ জন। আহতদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাসহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ঘটনায় ওই এলাকায় উভয় পক্ষের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। তবে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতরা হলেন বাবুল জোমাদ্দার, নাসির শেখ, কুদ্দুস খান, রায়হান, আবির, জুবায়ের, ইকবাল, দিলীপ, মাকসুদা, বৃষ্টি, দেলোয়ার ও মহব্বতসহ অজ্ঞাত নামা ২৫জন। স্থানীয় গিয়াসউদ্দীন বলেন, আমার দোকানে হামলা চালিয়েছে প্রতিপক্ষ। ভূক্তভোগী দিলীপ মাতুব্বর বলেন, আমরা বিয়ে বাড়িতে যাওয়ায় আমাদের বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করেছে প্রতিপক্ষের লোকজনে। এবং এসময় আমাদের প্রায় ২০জন লোক আহত হয়েছে। এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, রাতে ও সকালে উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষে জরিয়ে পরে। তবে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat