1. admin@miarhat.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী কালকিনিতে শান্তি সমাবেশে জনতার ঢল।

বানরের কামড়ে শিশু ও মহিলাসহ আহত ৩০

  • আপডেট সময় : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ২১৫ বার পঠিত
30 including children and women were injured by monkey bites
30 including children and women were injured by monkey bites
কায়কোবাদ শামীম
মাদারীপুর কালকিনি থানা সংলগ্ন কালকিনি বাজার,কালকিনি পাইলট উচ্চ বিদ্যালয়,পালপাড়া, কালকিনি মাছ বাজারসহ আসে পাশে এলাকায় একটি বেওয়ারিশ বানরের কামড়ে বিভিন্ন সময় শিশু ও মহিলাসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। আহতদের কালকিনি স্বাস্থ্য কমপ্লেক্সে ও বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। কোন কিছু বুঝে উঠার আগেই বানরটি সাধারণ মানুষের উপড়ে হামলা করে কামড়িয়ে দেয়, বিশেষ করে ছোট ছোট শিশু বাচ্চাদের।
এলাকা বাসির তথ্য মতে বানরটির একটা হাত নেই, বানরটি প্রায় ১৫ দিন আগ থেকেই কালকিনি বাজারে আসে পাশে মানুষের উপড়ে হামলা করছে। বানরটি কোথা থেকে আসলো কেউ বলতে পারছে না। এলাকায় মানুষের মধ্যে আতংক বিরাজ করছে। এ বিষয়ে কালকিনি পৌর মেয়র এস এম হানিফ বলেন, আমি শুনেছি বানরের কামড়ে অনেক আহত হয়েছে, আমরা বন ও পরিবেশ অধিদপ্তরের সহযোগিতায় বানরটি ধরার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।
এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat