1. admin@miarhat.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
জনপ্রিয়তার শীর্ষে আরিফা আক্তার বীথি ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া

ডাসারে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বালু ভরাট করে দখল করে চেষ্টার অভিযোগ

  • আপডেট সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ১১১ বার পঠিত
আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বালু ভরাট করে দখল
আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বালু ভরাট করে দখল

রতন দে,স্টাফ রিপোর্টারঃ

মাদারীপুরের ডাসারে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে মিরাজ মাতুব্বর(৪৫) গং এর নামে দলিলকৃত জমিতে বালু ভরাট করে দখলের চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে রহিম বেপারীর বিরুদ্ধে। এ ঘটনাকে কেন্দ্র করে উভয়ের পক্ষের মাঝে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় উভয় পক্ষের লোকজনের মধ্যে রক্তক্ষয়ী সংর্ঘষের মত ঘটনা সংঘটিত হতে পারে বলে আশঙ্কা রয়েছে।

সরেজমিন ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, মাদারীপুর জেলার সাবেক কালকিনি হাল ডাসার ৩২ নং মৌজার বি আর এস ২৯৫ খতিয়ানে ২৮৪ নং দাগে ওয়ারিশ সুত্রে সৈয়দ তুষার হাসান গত ১৯/০৬/২০১৭ ইং তারিখ ২৯৬৪ নং সাবকবলা মুলে ২.৩৮ শতাংস এবং সৈয়দ ইমন ওয়ারিশ হইয়া গত ২৮/০৩/২০২২ইং তারিখ ২০৯৩ নং সাবকবলা মুলে ১.৬৫ শতাংস মোট ৪.০৩ জমি ক্রয় করেন ডাসার গ্রামের মৃত মকবুল মাতুব্বরের ছেলে মিরাজ মাতুব্বর গং। ক্রয় সুত্রে মালিক হয়ে ভোগদখল করে আসছেন মিরাজ মাতুব্বর গং। হঠাৎ করে ওই জমিতে গত ২৫/১১/২০২২ইং তারিখ রহিম বেপারী গং লোকজন নিয়ে বালু ভরাট করেন এবং ইট,বালু দিয়ে পাকা স্থাপনা তৈরি করার চেষ্টা করেন। এ সময় স্থানীয় লোকজন নিয়ে বাধা প্রধান করেন মিরাজ মাতুব্বর গং। বাধা উপেক্ষা করেও কাজ করার চেষ্টা করলে, মিরাজ মাতুব্বর গং গত ২৭/১১/২০২২ইং তারিখ মাদারীপুর দেওয়ানী আদালতে মামলা করেন। উক্ত মামলাটি আমলে নিয়ে মহামান্য আদালত ওই নালিশী জমিতে কোন প্রকার কাজ না করার জন্য নিষেধাজ্ঞা জারি করে বিবাদী পক্ষকে নোটিশ প্রদান করেছেন।

এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মাঝে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংর্ঘষের আশঙ্খা করছে এলাকাবাসি। ভুক্তভোগী মিরাজ মাতুব্বর বলেন, আমরা জমি ক্রয় করে ভোগ দখল করে আসছি। ওই জমির পূর্ব ও উত্তরে আমাদের জমি এবং দলিলে উল্লেখ আছে পূর্ব পাশ্ব দিয়ে দখল দিয়েছে। সেই মতে আমরা ভোগদখল করে আসছি। কিন্তু রহিম বেপারী তার লোকজন নিয়ে,সেই জমিতে জোর করে বালু ভরাট করে ইট,বালু নিয়ে পাকা স্থাপনা তৈরি চেষ্টা করেন। আমি ন্যায় বিচারের আসায় আদালতের শরণাপুর্ন হয়েছি। আদালত কাজ না করার নিষেধাজ্ঞা প্রদান করেন। এ ব্যাপারে অভিযুক্ত রহিম বেপারীর সাথে যোগাযোগের চেষ্টা করলে,তাকে পাওয়া যায়নি।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat