1. admin@miarhat.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

মানবিক রক্ত ব্যাংক, কালকিনি উপজেলা শাখার কমিটি গঠন

  • আপডেট সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ২৯৫ বার পঠিত
মানবিক রক্ত ব্যাংক
মানবিক রক্ত ব্যাংক
মিয়ারহাট ডট কমঃ
 “স্বেচ্ছায় করি রক্ত দান, হাসবে রোগী বাঁচবে প্রাণ।” এই স্লোগান কে সামনে রেখে মানবিক রক্ত ব্যাংক কালকিনি উপজেলা শাখার নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। মোঃমাহফুজ আলম কে সভাপতি এবং সিফাত কে সাধারন সম্পাদক করে ৩৬ বিশিষ্ট কমিটি ঘোষনা করেছেন মানবিক রক্ত ব্যাংক।
সহ-সভাপতি হিসাবে রয়েছেন, সাজ্জাদ খান, মারুফ হাওলাদার, রাসেদ মীর, সায়েম ও মোঃ কাঞ্চন হোসেন। যুগ্ন-সাধারন সম্পাদক হিসাবে রয়েছেন নুর আলম,মোঃ শিহাব, বিএম সাগড় মাহমুদ,নবিন হোসাইন,আবু হুরায়রা ফাহমিদ,তানজিব হোসেন রাকিব। সাংগঠনিক সম্পাদক হলেন গোলাম ফারুক অভি।
কালকিনি শাখার সভাপতি মোঃ মাহফুজ আলম বলেন, আমাকে সভাপতি করায় মানবিক রক্ত ব্যাংক কমিটির সকলকে ধন্যবাদ জানাই।সবাই আমাদের জন্য দোয়া করবেন আমরা যেনো সঠিক ভাবে দায়িত্ব পালন করতে পারি। মানবিক রক্ত ব্যাংক কালকিনি শাখার সহ-সভাপতি মোঃ কাঞ্চন হোসেন বলেন, মানুষ মানুষের জন্য।মানুষের বিপদে এগিয়ে আসা সকলের দায়িত্ব।আমরা লক্ষ্য করেছি যে, রক্তের অভাবে প্রতি বছর অনেক লোক মারা যাচ্ছে।রক্ত প্রয়োজন এমন রোগীদের পাশে মানবিক রক্ত ব্যাংক কালকিনি উপজেলা শাখা সব সময় থাকবে। কালকিনি শাখা কিটির সাধারন সম্পাদক সিফাত বলেন, মানবিক রক্ত ব্যাংক একটি সামাজিক ও মানবিক সংগঠন।আমাদের কালকিনিতে সুন্দর একটি কমিটি উপহার দেয়ার জন্য মানবিক রক্ত ব্যাংক কমিটির সকল কে অসংখ্য ধন্যবাদ জানাই।
এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat