1. admin@miarhat.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

ডাসারে চেয়ারম্যান কতৃক ইউপি সদস্য লাঞ্চিত! ইউএনও বরাবর লিখিত অভিযোগ

  • আপডেট সময় : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ২৭৩ বার পঠিত

রতন দে,স্টাফ রিপোর্টারঃ

মাদারীপুরের ডাসারে ইউপি চেয়ারম্যান কতৃক মহিলা ইউপি সদস্য লাঞ্চিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। লাঞ্চিত ইউপি সদস্য ডাসার উপজেলা নিবার্হী কর্মকতার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। আজ সকালে এ ঘটনা ঘটে।

লিখিত অভিযোগ ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, মাদারীপুরের ডাসার উপজেলার ডাসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম ভাসাই সিকদার,দেলো মোল্লাসহ অজ্ঞাত আরও ৩/৪ জন মিলে ১,২,ও ৩ ওয়ার্ডে সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মিনু খানমকে লাঞ্চিত করেন। এ সময় অকথ্য ভাষার গালাগালির এক পর্যায় ধস্তাধস্তির মত ঘটনা ঘটে এবং তার বাম হাতের আঙ্গুল কেটে রক্ত ঝরে। পরে স্থানীয় বাজারের লোকজন এসে তাকে উদ্ধার করেন।

এ ঘটনায় ডাসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম ভাসাই সিকদারের বিচার দাবি করে সংরক্ষিত ইউপি সদস্য মিনু খানম ডাসার উপজেলা নিবার্হী কর্মকতার্ সারমীন ইয়াছমীন এর বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

সংরক্ষিত ইউপি সদস্য মিনু খানম বলেন, চেয়ারম্যান খুবেই খারাব প্রকৃতির লোক। সে বিভিন্ন সময় আমাকে কারনে অকারনে অপমান করে আসছে। আজ একটি মৃত সনদ নিয়া কমলাপুর বাজারে তার স্বাক্ষর আনিতে গেলে,সে স্বাক্ষর না দিয়ে আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং আমার সাথে ধস্তাধস্তি করে। এ সময় বাজারে লোকজন আসলে আমাকে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। তাই আমি বিচার দাবি করে,ইউএনও বরাবর লিখিত অভিযোগ দিয়েছি।

এ ব্যাপারে অভিযুক্ত চেয়ারম্যান রেজাউ করিম ভাসাই বলেন মিনু বেগম আমার নাম ধরে গালাগালি করছে,প্রয়োজনে স্থানীয় দোকানদার ইউনুছ সাক্ষী দিবেন। ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তা সারমীন ইয়াসমিন বলেন, মহিলা সদস্য মিনু বেগমের লিখিত অভিযোগ পাওয়া গেছে।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat