1. admin@miarhat.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

কালকিনিতে ফুটবল খেলা চলাকালীন সময় বিদ্যালয়ের ১৪ টি ল্যাপটপ চুরি

  • আপডেট সময় : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ২৮৮ বার পঠিত

রতন দে,স্টাফ রিপোর্টারঃ

বিশ্বকাপ ফুটবল সেমিফাইনালে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া ম্যাচ চলাকালীন সময় মঙ্গলবার রাত ২ টার দিকে মাদারীপুরের কালকিনিতে বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব রুমের তালা ভেঙ্গে ১৪টি ল্যাপটপ ও মূল্যবান বেশ কিছু কাগজপত্র চুরি করে নিয়ে গেছে একটি চোর চক্র। পরে আজ বুধবার সকালে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় বিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

 

পুলিশ ও সরেজমিন সূত্রে জানাগেছে, উপজেলার চরফতেবাহাদুর বহুমুখি উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব রুমে ১৪টি ল্যাপটপ ছিল। মঙ্গলবার রাতে ওই বিদ্যালয়ের ডিজিটাল রুমের দরজা তালাবন্ধ রেখে নৈশ্য প্রহরী জোতিন্দ্রনাথ দত্ত পাশের একটি রুমে ঘুমিয়ে পড়েন। এ সুযোগে বিশ্বকাপ ফুটবল খেলা চলাকালীন সময় আনুমানিক ৫/৬ জনের একটি চোর চক্র মিলে প্রথমে ওই বিদ্যালয়ের লাইব্রেরি রুমের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে সিসি ক্যামেরার তার কেটে সংযোগ বিছিন্ন করে সকল ফুটেজ ডিলেট করে ফেলে। এরপর চোর চক্ররা মিলে শেখ রাসেল ডিজিটাল ল্যাব রুমের দরজার তালা ভেঙ্গে প্রবেশ করে ১৪ টি ল্যাপটপ ও আলমিরা ভেঙ্গে মুল্যবান কাগজপত্র লুট করে নিয়ে যায়। পরে বুধবার ভোরে কালকিনি থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান মিল্টন বলেন, সকালে আমি খবর পেয়ে বিদ্যালয় গিয়ে দেখি ১৪টি ল্যাপটপ ও মুল্যবান কাগজপত্র নিয়ে গেছে চোরেরা। আমি মামলা করবো।
এব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে চোরদের ধরার চেষ্টা অব্যহত আছে।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat