1. admin@miarhat.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন

মাদারীপুরের কালকিনিতে, শিকারমঙ্গল মানব কল্যাণ এর উদ্যােগে পবিত্র কোরআন,কম্বল,হুইল চেয়ার বিতরণ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ১৯৭ বার পঠিত

মিয়ারহাট ডট কমঃ

মাদারীপুরের কালকিনিতে, সামাজিক সংগঠন শিকারমঙ্গল মানব কল্যাণ এর উদ্যােগে সংগঠন-এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন উপলক্ষে পবিত্র কোরআন শরীফ,কম্বল,হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় শিকারমঙ্গল মানব কল্যাণ সংগঠনের প্রতিষ্ঠাতা ফিরোজ মাহমুদ বুলু বেপারীর নিজ বাসভবনে নানা সামাজিক কাজের মধ্য দিয়ে ৪র্থ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে স্থানীয় মসজিদ ও কালিকিনি উপজেলায় বিভিন্ন মাদরাসায় ছাত্রদের মাঝে ১০০জেল কোরআন শরীফ, ৪ জন বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার ও কালকিনি উপজেলায় প্রত্যেক ইউনিয়নে অসহায় শীতার্তদের মাঝে ২৫০০ পিস কম্বল বিতরণ করা হয়েছে।

সংগঠনের সভাপতি বি এম রাজিব হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সজিব খানের সঞ্চালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন কালকিনি পৌরসভার কাউন্সিলর ও অত্র সংগঠনের প্রধান উপদেষ্টা আনোয়ার হোসেন বেপারী।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব-পিংকি সাহা-উপজেলা নির্বাহি অফিসার কালকিনি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবা কর্মকর্তা আসাদুজ্জামান, উপজেলা সহকারী অফিসার (ভূমি)মোঃ কায়েচুর রহমান,জনাব-মোঃ সেলিম মিয়া,জনাব-আবুল খায়ের মোল্লা,জনাব-গোলাম কিবরিয়া,জনাব মোঃ কাঞ্চন হোসেন,জনাব তাইজুল ইসলাম সাজ্জাদ ও মোঃআনিস বেপারী।
এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সকল সদস্যবৃন্দসহ সুবিধাভোগীসহ নানা শ্রেণী পেশার মানুষ ।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat