1. admin@miarhat.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

ডাসারে ইউপি সদস্যর সম্মানি টাকায় হতদরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩
  • ১০৪ বার পঠিত

রতন দে, মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরের ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের অসহায়, হত দরিদ্রদের ও শীতার্তদে মাঝে কম্বল বিতরন করা হয়েছে।আজ সকালে স্থানীয় ইউপি সদস্যর নিজ বাড়িতে বসে এ সমস্ত কম্বল বিতরন করেন।

জানা যায়, মাদারীপুর জেলার ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়াডের্র সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ও (প্যানেল চেয়ারম্যান) মোসাঃ শিলা আজাদ, সরকার থেকে পাওয়া তার নিজ সম্মানি টাকায় কম্বল ক্রয় করে ৭,৮ও ৯ ওয়ার্ডের শীতার্ত ও অসহায় হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরন করেন। আজ সকালে কাঠেরপোল বাজার সংলগ্ন তার নিজ বাড়িতে বসে এসমস্ত শীতবস্ত্র বিতরন করেন। তিনি ডাসার উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক মোঃ আতিকুর রহমান আজাদ এর সহধর্মিণী।

এ সময় মোসাঃ শিলা আজাদ বলেন, ইউনিয়ন পরিষদ থেকে যেকটি কম্বল বরাদ্দ পেয়েছি,তা সবই অসহায় এর মাঝে বিতরন করে বাড়ি আসছি। ওই দিনই রাতে দুটি চোখ অন্ধ এক মহিলা অন্য লোকের সহায়তায় কম্বলের জন্য আমার বাড়িতে।আমি তাকে একটি কম্বল দিতে পারিনি। তখননি সিদ্ধান্ত নেই, এই শীতে সরকারের থেকে পাওয়া আমার সম্মানি টাকায় কম্বল ক্রয় করে বিতরন করব। আর ক্রয় করে আমি প্রথমেই সেই অন্ধ মহিলার বাড়িতে গিয়ে কম্বল দিয়ে আসছি। আমরা যারা স্থানয়ি জনপ্রতিনিধি,সমাজ সেবক এবং আর্থিক ভাবে সমাজে একটু ভাল আছি,তাদের প্রত্যোকের উচিত এলাকার অসহায়ও হতদরিদ্রদের পাশে দাড়ানো। আমার কাছে একটি মাত্র কম্বল কিছুই নয়,কিন্তু ওই অসহায় পরিবারটির কাছে অনেক বড় ব্যাপার। আসুন আমরা সকলে মিলে, তাদের পাশে দাড়াই,যারা আমাদের সমাজে অসহায় ও হত দরিদ্র।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat