1. admin@miarhat.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন

মাদারীপুরে বিদায়ী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২২৪ বার পঠিত
Farewell reception and freshman welcome ceremony completed in Madaripur
Farewell reception and freshman welcome ceremony completed in Madaripur
মিয়ারহাট ডট কমঃ
মাদারীপুর জেলার রাজৈর উপজেলার, রাজৈর গোপালগঞ্জ কে জে এস কৃষি ইনস্টিটিউট এর আয়োজনে বিদায়ী সংবর্ধনা ও নবীন বরণ এবং প্রাক্তন শিক্ষার্থী চাকরিজীবিদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।আজ মঙ্গলবার (৭ জুলাই) সকাল ১০ টায় কলেজের হলরুমে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব রেজাউল করিম শাহিন চৌধুরী, চেয়ারম্যান রাজৈর উপজেলা পরিষদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃগোলাম ফারুক হাওলাদার, চেয়ারম্যান বদরপাশা ইউনিয়ন। সাবেক যুগ্ন-সচিব জনাব সুশেন চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজৈর গোপালগঞ্জ কেজেএস কৃষি ইনস্টিটিউট এর সম্মানিত বিভিন্ন ট্রেড এর প্রশিক্ষকবৃন্দ, কর্মচারীবৃন্দ ও প্রাক্তন চাকরিজীবি শিক্ষার্থী ও শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনাব মিজানুর রহমান মিলন, প্রশিক্ষক (রসায়ন) অত্র প্রতিষ্ঠান। অনুষ্ঠানে কলেজ হলরুমে নবাগতশিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে এবং বিদায়ী ও প্রাক্তন চাকরিজীবি শিক্ষার্থীদের ফুল, ডায়রি দিয়ে সম্মাননা প্রদান করা হয়।
এসময় বিদায়ী শিক্ষার্থীর মধ্যে বক্তব্য রাখেন মিথিলা।নবীন দের পক্ষ থেকে বক্তব্য রাখে সাদিয়া। প্রাক্তন শিক্ষার্থী চাকরিজীবিদের মধ্যে থেকে বক্তব্য রাখেন, রাসেল শিকদার,উপসহকারি কৃষি অফিসার,রাজৈর। সোনিয়া আক্তার সদ্য সুপারিশপ্রাপ্ত উপসহকারি কৃষি অফিসার। প্রধান অতিথি তার বক্তব্যে বিদায়ী শিক্ষার্থীদের শুভকামনা জানিয়ে বলেন, বাংলাদেশের প্রত্যেকটি সেক্টরে নারীরা তাদের সাফল্যের সাক্ষর রাখছে। আমি আশা করি তোমরা তোমাদের মেধা ও যোগ্যতা দিয়ে এগিয়ে যাবে। সময়, নিয়মানুবর্তী, হতাশাকে জয় ও সততা এই চারটি বিষয়কে আকড়ে ধরতে পারলে তোমরা সাফল্যের সর্বোচ্চ চূড়ায় পৌছাতে পারববে বলে আমি আশা করি। বিশেষ অতিথি বলেন, আজকের দিনটি অনেক আবেগ আপ্লূত দিন। কেউ চলে যাচ্ছে কেউ আসছে। এই চলে যাওয়াটা বা বিদায়টি আমাদের হৃদয়ে দাগ কেটে যায়। তারপর বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এই হলে তোমরা যেন বার বার ফিরে আসতে পারো, তোমাদের কৃতিত্ব যেন আম্লান হয়ে থাকে। আর যারা নবীন এবং প্রাক্তন শিক্ষার্থী চাকরিজীবি তাদের উদ্দেশ্যে আমি এটাই বলবো- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপ্ন বাস্তবায়ন করার জন্য তোমরা এগিয়ে যাও। পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat