1. admin@miarhat.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী কালকিনিতে শান্তি সমাবেশে জনতার ঢল।

ডাসারে সালিশ মিমাংসার কথা বলে হাতুড়ি পেটা ! আহত-৪

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮৭০ বার পঠিত

রতন দে, মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের ডাসারের শশিকর বাজারে তুচ্ছ ঘটনার সালিশ মিমাংসার কথা বলে নিয়ে হাতুড়িও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন এলাকাবাসী। গতকাল রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ভুক্তভোগী সুত্রে জানাযায়,ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর বাজার সংলগ্ন দোকানদার সাগর সরকার ও একই এলাকার তাপস সরকারের সাথে তৈল ক্রয় নিয়ে দুইজনের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। তাৎক্ষনিক ইনন্দ্রজীত সরকার উভয়কে ওই স্থান থেকে সরিয়ে দেন।

পরে এ স্থানীয় ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য বিধান সরকার সালিশ মিমাংসার কথা বলে উভয়পক্ষে শান্ত থাকার কথা বলেন এবং গত কাল বুধবার ইউপির সদস্যর বাড়িতে রাত ৯টার সময় নির্ধারন করেন।

ঠিক ৯টার সময় মেম্বার সহ এ স্থানীয় গন্যমান্য লোকজন মিমাংসায় বসে, ইউপি সদস্য বিধান মোবাইল করে সাগর সরকার ও তার পরিবারের লোকজনকে আসতে বলেন। তাদের কথামত মেম্বারের বাড়িতে হাজির হওয়ার সাথে সাথে তাপস সরকার,উজ্জল সরকার,সুমন সরকার,সুশীল সরকার,পার্শ্ববর্তি জেলা থেকে জগদীস(জয়া) সহ আরও ১০/১৫ জন সন্ত্রাসী লোকজন নিয়ে অর্তকিত ভাবে হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে ফেলে রাখেন।
পরে স্থানীয় লোকজন আহত সাগর সরকার,সোহাগ সরকার,কৃষ্ণ সরকার ও ইনন্দ্রজীত সরকারকে উদ্ধার করে কালকিনি সরকারি হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে আহত সাগর সরকারের অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

ইউপি সদস্য বিধান সরকার বলেন, আমার বাড়িতে বসে ওদের মিমাংসার কথা বলে সময় নির্ধারন করে দিয়েছি এবং ওই সময় সাগর সরকার ও তার পরিবারের লোকজনকে ফোন করে আসতেও বলি। ওরা আমার বাড়িতে আসার সাথে সাথে ওদের মারধর করে এবং আমি আরও লোকজন সাথে নিয়ে আহতদের হাসপাতালে নিয়ে যাই।

আহত সাগর সরকারের মা শেফালী সরকার বলেন, আমার ছেলের অবস্থা খুব খারাব। ডাক্তার কালকিনি হাসপাতাল থেকে ঢাকা পাঠিয়েছে। মেম্বার কেন মিমাংসার কথা বলে নিয়ে এভাবে মারল। আমি এর ন্যায় বিচার চাই,আমরা মামলা করব।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat