1. admin@miarhat.com : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
জনপ্রিয়তার শীর্ষে আরিফা আক্তার বীথি ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া

ডাসারে ভিডব্লিউবি‘র কার্ড ও খাদ্য বিতরণ কর্মসুচি অনুষ্ঠিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৫০১ বার পঠিত

মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরের ডাসার উপজেলায় ২০২৩-২০২৪ চক্রের ভালনারেবল উইমেন বেনেফিট(ভিডব্লিউবি)র আওতায় উপকারভোগীদের মাঝে কার্ড ও খাদ্য বিতরণ করা হয়েছে।
আজ সকালে ডাসার উপজেলা প্রশাসনের আয়োজনে এ কর্মসুচি পালন করা হয়।

সরেজমিন ও প্রশাসন সুত্রে জানা যায়,মাদারীপুর জেলার ডাসার উপজেলায় ২০২৩-২৪ চক্রের ভালনারেবল উইমেন বেনেফিট(ভিডব্লিউবি)‘র উপকারভোগী ৬৬২টি কার্ড প্রাপ্তিদের মাঝে ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলার পাচটি ইউনিয়ন পরিষদে গিয়ে এ সমস্ত উপকারভোগীদের মাঝে কার্ডও চাউল বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন ডাসার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসাঃ হামিদা খাতুন, গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান ফরহাদ মাতুব্বর,সংরক্ষিত ইউপি সদস্য(প্যানেল চেয়ারম্যান) মোসাঃ শিলা আজাদ,ডাসার ইউপি চেয়ারম্যান রেজাউল করিম ভাসাই, নবগ্রাম ইউপি চেয়ারম্যান দুলাল তালুকদার,কাজীবাকাই ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ হাওলাদার,বালিগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান খান ও ইউপি সচিব সহ সকল ইউপি সদস্য গন উপস্থিত ছিলেন।

এ সময় নির্বাহী কর্মকর্তা বলেন, এসব কিছু বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর অবদান। আপনাদেরকে স্বালম্বী করার জন্যই এ কর্মসুচি। আপনাদের বিনামুল্যে প্রতিমাসে ৩০ কেজি চাউল দিচ্ছেন। আপনাদের নামে একটি ব্যাংক একাউন্ট করবেন এবং প্রতিমাসে ২২০ টাকা করে জমা করবেন। দুই বছর পরে আপনি,আপনার জমানো টাকা একসাথে তুলে,আপনার পরিবারকে স্বালম্বী করার জন্য যে কোন ছোটখাট ব্যবসা করতে পারবেন, আপনাকে পরনির্ভর শীল হতে হবে না।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat