1. admin@miarhat.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
জনপ্রিয়তার শীর্ষে আরিফা আক্তার বীথি ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া

সমিতির হাটে অসহায় রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী ও নগদ টাকা বিতরণ

  • আপডেট সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১৯১ বার পঠিত
Distribution of iftar items and cash among helpless fasting people at Samitir Hat
Distribution of iftar items and cash among helpless fasting people at Samitir Hat

নিজস্ব প্রতিনিধী,মিয়ারহাট ডট কম

সমিতির হাট কেন্দ্রীক ঢাকাস্থ সমিতির হাট অঞ্চলের ভাই ব্রাদার নামক মেসেঞ্জার গ্রুপ থেকে তহবিল সংগ্রহের মাধ্যমে চতুর্থ বারের মতো অসহায় রোজাদারদের মধ্যে ১২০ পরিবারে ইফতার সামগ্রী বিতরণ ও ২০ পরিবারে নগদ টাকা বিতরণ করা হয়েছে। উক্ত গ্রুপে অত্র অঞ্চলের শিক্ষার্থী সহ চাকুরিজীবী, ব্যবসায়ী,ইঞ্জিনিয়ার, শিক্ষক, প্রবাসী সহ বিভিন্ন শ্রেনী পেশার তরুণ-যুবক সম্পৃক্ত।
তাদের সম্মিলিত অর্থায়নেই প্রতিবছর এমন আয়োজন করা হয়ে থাকে।

এসময় সমিতির হাট বায়তুল আমান জামে মসজিদ এর ইমাম ও খতিব অংশগ্রহণকারীদের জন্য দোয়া করেন এবং তাদের সার্বিক মঙ্গল কামনা করে সবার কাছে দোয়া চান। দারুর রশাদ কওমি মাদ্রাসার মুহতামিম মাওলানা শহিদুল ইসলাম সুবিধাভোগীদের উদ্দেশ্য করে বলেন যারা তাদের কষ্টার্জিত টাকা থেকে আপনাদের মতো পিছিয়ে পরা মানুষের চিন্তা করে ইফতার সামগ্রীর আয়োজন করেছেন, আপনারা তাদের এই দানের অপব্যবহার করবেন না। আপনারা রোজা রেখে অবশ্যই তাদের সহযোগিতার সঠিক ব্যবহার করবেন এবং তাদের জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাদের সর্বাবস্থায় হেফাজতে রাখেন।
এই বিতরণ কাজে মূল ভূমিকায় ছিলেন পূর্ব এনায়েতনগর ইউনিয়ন পরিষদ এর ৩ নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য জনাব তাইজুল ইসলাম সাজ্জাদ ।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat