1. admin@miarhat.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
জনপ্রিয়তার শীর্ষে আরিফা আক্তার বীথি ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া

মাদারীপুরে কুম্ভ মেলা থেকে জুয়ার সরঞ্জামসহ আটক-৭

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ১১৯ বার পঠিত

মিয়ারহাট ডট কমঃ

মাদারীপুরে জুয়ার সরঞ্জামসহ ৭জনকে আটক করেছে মাদারীপুর গোয়েন্দা পুলিশ। সোমবার রাতে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে সরঞ্জামসহ ১২’হাজার ৬’শত ২০টাকা উদ্ধার করা হয়। তাদের নামে নিয়মিত মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। মাদারীপুর গোয়েন্দা পুলিশ জানায়, মাদারীপুরের রাজৈর উপজেলার কদম বাড়ী গনেশ পাগলার মেলায়(কুম্ভ মেলা) অসাধু কিছু লোক জুয়া পরিচালনা করছে। এতে অতি লোভের আসায় সরল সোজা অনেক মানুষ প্রতারিত হচ্ছেন, এমন সংবাদে সোমবার গভির রাতে অভিযান পরিচালনা করে ১টি চড়কি,৬টি ছক্কা,বৌরানী ৪টি,ব্যানার কোর্ট ১টি ও নগদ ১২’হাজার ৬’শত ২০টাকা সহ ৭জনকে আটক করা হয়। আটক কৃতরা হল,উত্তম কুমার(২৭) পিতা মৃত সত্য রঞ্জন সরকার, সাং কালিয়া, নড়াগাতি, জেলা-নড়াইল। মোঃ বেল্লাল হোসেন (৫৫)পিতা- মৃত- মনতাজ আলী খোকশাবাড়ী, থানা ও জেলা- সিরাজগঞ্জ। মোঃ মোসলেম মন্ডল (৪৫)পিতা- মৃত- মহর মন্ডল কান্দাপাড়া, থানা ও জেলা- সিরাজগঞ্জ। মো: হাফিজুল ইসলাম (৪০) পিতা-মৃত- মজিবুর রহমান কালিয়া কান্দাপাড়া, থানা ও জেলা- সিরাজগঞ্জ। মো: নওশাদ আলী (৪২) পিতা-মৃত ওসিম উদ্দিন পাচুড়িয়া থানা- বাগ হাতিপাড়া, জেলা- নাটোর। মাহাম মন্ডল(৪৫) পিতা- মৃত কিসমত মন্ডল কালিয়া কান্দাপাড়া, থানা ও জেলা- সিরাজগঞ্জ। মোঃ শরীফ (৫২)পিতা- মো: আফসার উদ্দিন পাচুরিয়া, বাগ হাতিপাড়া, জেলা- নাটোর।
নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন, মেলার মধ্যে বিভিন্ন প্রকার মাদক সেবন ও মাদক ব্যাবসা চলছে।

মাদারীপুর জেলা গোয়েন্দা ওসি (ডিবি) এ ইচ এম সালাউদ্দিন জানান, আটক কৃতরা পেশাদার জুয়ারী তারা দেশের বিভিন্ন মেলায় জুয়ার আসর বসায় এবং নিজেরা প্রলোভন দেখিয়ে অন্যদের জুয়ায় টাকা লাগাতে লোভ তৈরী করে। তাদের নামে নিয়মিত মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat