1. admin@miarhat.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

ডাসারে বাল্যবিবাহ দিতে প্রভাবশালীর রাতভর চেষ্ঠা! থানা পুলিশের উদ্ধার

  • আপডেট সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৯২ বার পঠিত
রতন দে,মাদারীপুর প্রতিনিধিঃ
অপ্রাপ্ত কিশোর কিশোরীকে আইনের তোয়াক্কা না করে বিয়ে পড়িয়ে দেওয়ার চেষ্ঠা করার অভিযোগ উঠেছে সাবেক মেম্বারের বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুক্রবার ভোর পর্যন্ত চলে বিয়ে পড়ানোর ফন্দি ফিকির। সংবাদ পেয়ে তাদের উদ্ধার করে থানা হেফাজতে আনা হয় বলে দুপুরে জানায় ডাসার থানা পুলিশ। পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল সন্ধ্যায় মাদারীপুরের ডাসার উপজেলার কাজিবাকাই ইউনিয়নের আনোয়ার বেপারীর ছেলে আবেদুল ইসলাম অনিকের প্ররোচনায় বরিশাল জেলার কতয়ালি থানার সদ্য সমাপ্ত এসএসসি পরিক্ষার্থী পালিয়ে আসে ডাসারে।
এ সময় উভয় এর বিবাহ পড়ানোর উদ্যোগ নেয় ছেলের আপন চাচা কাজিবাকাই ইউনিয়নের সাবেক মেম্বার জামাল বেপারী। কিন্তু ছেলে মেয়ে উভয় অ-প্রাপ্ত বয়স্ক হওয়ায় বিবাহ পড়াতে পাড়বেনা বলে জানান এক কাজি। এভাবে রাতভর বিয়ে পড়াতে বিভিন্ন ফন্দিফিকির করেন তিনি। খবর পেয়ে ডাসার থানা পুলিশ ছেলে মেয়েকে উদ্ধার করে আনতে গেলে উভয় অভিভাবক ছেলে মেয়েকে নিয়ে চলে গেছে বলে মিথ্যে তথ্য দিয়ে ফিরিয়ে দেয় পুলিশকে। গোপনে ছেলে মেয়েকে আবার বিবাহ দেওয়ার চেষ্ঠা করা হচ্ছে সংবাদে ভোরে উভয়কে উদ্ধার করে হেফাজতে নেয় ডাসার থানা পুলিশ। জামাল মেম্বার জানান, আমার আপন ছোট ভাইয়ের ছেলে ও ওই মেয়ে একে অপরকে ভালোবাসে তাই তাদের বিবাহ দিতে চেয়েছি কিন্তু উভয়ের বয়স না হওয়ায় বিবাহ দেওয়া যায়নি। ডাসার থানা অফিসার ইনচার্জ (ওসি) হাসানুজ্জামান বলেন, আমি খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি তাদের উদ্ধার করার জন্য কিন্তু প্রথমে মেম্বার পুলিশকে সত্য তথ্য দেননি। পরে আবার পুলিশ পাঠিয়ে তাদের উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। মেয়ের অভিভাবক আসলে পরবতিপরবর্তী ব্যাবস্থা নেওয়া হবে।
এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat