1. admin@miarhat.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন

ফরিদপুর অঞ্চলে উপসহকারী কৃষি কর্মকর্তাদের বর্ষপূর্তি উদযাপন

  • আপডেট সময় : রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ২৯০ বার পঠিত

উপসহকারী কৃষি কর্মকর্তা, ব্যাচ -২০২৩ এর চাকরির যোগদানের ১ম বর্ষ পূর্ন হওয়ায়, ফরিদপুর অঞ্চলে বর্ষপূর্তি উদযাপন আয়োজন করেন।

শনিবার ভাঙ্গা উপজেলার একটি পার্টি সেন্টারে বর্ষপূর্তি উদযাপন করা হয়। এতে ফরিদপুর অঞ্চলের পাচটি জেলার ২০২৩ সালের যোগদানকৃত উপসহকারী কৃষি কর্মকর্তাগন উপস্হিত ছিলেন।

উপসহকারী কৃষি কর্মকর্তা ওবায়দুর রহমানের সভাপতিত্বে ও উপসহাকরী কৃষি কর্মকর্তা মোঃ কাঞ্চন হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপসহকারী কৃষি কর্মকর্তা, আহাদ হোসেন, রাজিয়া সুলতানা পনি, সুজানা জাহান, জিয়াবুল হক, দীপ্ত সর্মা, নিশিথ বিশ্বাস, ঈসা মোল্লা, তানভীর আহমেদ, সুজন মোল্লা, স্বনার্লি, সুমন। এ সময় সকল বক্তারা কৃষি কর্মকর্তাদের গেজেট নোটিফিকেশন, নিজ জেলায় পদায়ন,পদোন্নতি, ফাউন্ডেশন ট্রেনিং সহ বিভিন্ন সুবিধার দাবি জানানোর বিষয়ে কথা বলেন।

১ম বর্ষপূর্তিতে কেক, আড্ডা, গল্প, লটারী ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি নিজেদের কর্মক্ষেত্রের নানা বিষয় আলোচনা হয়। অনুষ্ঠানে গান গেয়ে সকলকে মুগ্ধ করে তোলেন কানাই বালা, স্বর্নালি, নিশিথ বিশ্বাস। কবিতা আবৃত্তি করেন ইকবাল হোসেন। অনুষ্ঠান শেষে সকলের সম্মতিক্রমে রাজবাড়ির জেলার মোহাম্মদ জিয়াউল হককে সভাপতি, মাদারীপুর জেলার মোঃ কাঞ্চন হোসনকে সিনিয়র সহসভাপতি, ফরিদপুর জেলার দীপ্ত কুমার শর্মাকে সাধারন সম্পাদক, গোপালগঞ্জ জেলার নিশিথ বিশ্বাসকে যুগ্ন-সাধারন সম্পাদক করে এক বছরের জন্য ১৯ সদস্য বিশিষ্ট্য কমিটি ঘোষনা করা হয়।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat