1. admin@miarhat.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

জেলা পরিষদ নির্বাচন কালকিনিতে রফিকুল ও ডাসারে মীর মামুন বিজয়ী

  • আপডেট সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১৫১ বার পঠিত

রতন দে, স্টাফ রিপোর্টারঃ

মাদারীপুর জেলা পরিষদ নির্বাচন শান্তিপুর্নভাবে সম্পন্ন হয়েছে। আজ সোমবার সকাল ৯ টা থেকে শুরু করে দুপুর ২টা পর্যন্ত কালকিনি উপজেলা অডিটরিয়াম হল ও ডাসার ইউএনও কার্যালয়ে একযোগে এ ভোট গ্রহন চলে।

কালকিনি ও ডাসার উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় কালকিনি থানা পুলিশ, ডাসার থানা পুলিশ, জেলা ডিবি পুলিশ ও বিজিবি নির্বাচনী কেন্দ্রের পাশে উপস্থিত থেকে কড়া নিরাপত্তার দায়িত্ব পালন করেন। কালকিনি উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ১৪৬টি ও ডাসার উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ৬৪টি। দুপুর আড়াইটায় এ নির্বাচনের ফলাফল আনিষ্ঠানিকভাবে ঘোষনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা। এ নির্বাচনে কালকিনি উপজেলায় সদস্য পদে ৭২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম(তালা)। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী আবদুল্লাহ মামুন (অটোরিকশা) ৭০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

অপরদিকে ডাসার উপজেলায় মীর মামুন অর রশিদ(হাতী) প্রতীক নিয়ে সদস্য পদে বেসরকারিভাবে ২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী আবুল কাশেম টিউবয়েল প্রতীক নিয়ে ১৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। ডাসারের অন্যন্য প্রার্থীদের মধ্যে যারা পরাজিত হয়েছেন তারা হলেন সৈয়দ বেলায়েত হোসেন তালা প্রতিক নিয়ে ১৩ ভোট পেয়েছেন ও সদস্য প্রার্থী মহাশিন উটপাখি প্রতিক নিয়ে ৯ ভোট পেয়েছেন। কালকিনি, ডাসার ও মাদারীপুর-১ আংশিকে সংরক্ষিত নারী প্রার্থী মোসা: রেকশনা পারভিন বই প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat