1. admin@miarhat.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া

  • আপডেট সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১১৪ বার পঠিত

ঘরের মাঠে বিশ্বকাপ, তার ওপর দারুণ ফর্মে ছিল টিম ইন্ডিয়া। দীর্ঘদিন পর আরেকটি শিরোপা জয় দেখার আশায় ছিল ভারতের প্রায় ১৭০ কোটি জনতা।তবে পুরো আসরে অপরাজিত থাকা ভারতকে ৬ উইকেটে পরাজিত করে ক্রিকেট বিশ্বকাপে ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হয়ে যায় অস্ট্রেলিয়া।
এরআগে রোহিত শর্মার ব্যাটে ঝোড়ো শুরু করেছিল ভারত। তবে শ্রেয়াস আইয়ার-সূর্যকুমাররা ব্যর্থ হওয়ায় বড় সংগ্রহ গড়তে পারেনি স্বাগতিকরা। বিরাট কোহলি-লোকেশ রাহুলের ফিফটিতে ভর করে ২৪০ রান তুলেছে তারা।

২৪১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে প্রথম ওভারে উড়ন্ত শুরু করেছিল অস্ট্রেলিয়া। তবে দ্বিতীয় ওভারেই ঘুরে দাঁড়ায় ভারত। অফ স্টাম্পের বেশ বাইরের বলে ব্যাট চালিয়ে স্লিপে ক্যাচ দেয় ওয়ার্নার, প্রথম স্লিপে ভুল করেননি কোহলি। উইকেট লাগবে বলে শামিকে আনা হয়েছে দ্বিতীয় ওভারেই, সফলও হলেন স্বপ্নের মতো বিশ্বকাপ কাটানো এ পেসার।

যখন দলীয় ৫০ রানের আগেই ৩ উইকেট হারিয়ে ধুঁকছিল অজিরা। সেখান থেকে দলকে টেনে তোলার চেষ্টা করে ট্রাভিস হেড। তাকে যোগ্য সঙ্গ দেয় মার্নাস ল্যাবুশেন। শেষ পর্যন্ত এই জুটি অপরাজিত থাকতে পারেনি। অজিদের হয়ে সেঞ্চুরি হাঁকান ট্রাভিস হেড আর হাফ সেঞ্চুরি করেন মার্নাস ল্যাবুশেন।
শেষ পর্যন্ত ৭০ বল হাতে রেখে ৬ উইকেটে জয়ী হন ৫ বারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat