1. admin@miarhat.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন

  • আপডেট সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৩৭০ বার পঠিত
জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন
জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন

আল মারুফ,মিয়ারহাট ডট কমঃ 

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ৩৪ বছর পূর্তি উদযাপন করল দেশের ব্যান্ডসংগীত ভুবনে তরুণদের অন্যতম পছন্দের রক ও পপ ধারার ব্যান্ড দল ‌‘ইয়েল’৷ ইয়েল’র এ আয়োজনে মঞ্চ মাতিয়ে রাখেন দেশসেরা জনপ্রিয় একাধিক সংগীতশিল্পীরা।

বাংলাদেশের সংগীতের এক প্রখ্যাত নাম, “ইয়েল ব্যান্ড” এর ৩৪ বছর পূর্তি উদযাপন উপলক্ষে একটি অসাধারণ উৎসব আয়োজিত হয়েছে। ইয়েল ব্যান্ড, একটি কমিউনিটি ব্যান্ড হিসেবে বাংলাদেশের সংগীত জগতে এক নিজস্ব স্থান অধিকার করেছে।

ইয়েল ব্যান্ডের মূল সদস্যবৃন্দ এবং তাদের সঙ্গে সম্পর্কিত বিভিন্ন সংগীত কর্মকর্তা ও শ্রোতারা উপস্থিত ছিলেন। এটি একটি স্মরণীয় মুহূর্ত ছিল, যেখানে পুরনো ও নতুন সময়ের সংগীত প্রেমীরা এক সাথে আসে এবং সংগীতের আনন্দ উপভোগ করে।

 

ঢাকার খিলগাঁও তালতলা সোসাইটি মিলনায়তনে রবিবার (১০ মার্চ )  এ আয়োজন করা হয়।এতে অতিথি ছিলেন গুনীজনসহ দেশ সেরা সকল ব্যান্ড সদস্য ও অসংখ্য ভক্ত দর্শক।’ইয়েল’ব্যান্ড দল এবার চমক দেখাতে দর্শকদের উপহার দেয় একজন অন্ধ তরুন শিল্পীকে। সুদুর ভৈরব থেকে একাই ট্রেনে চড়ে ছুটে এসে ঢাকায় যোগদান করেন ইয়েল ব্যান্ড এর অনুষ্ঠানে। গান পরিবেশন করে সকল দর্শক স্রোতার চোখের জলে ভিজে দেন তিনি। রুচির দুর্ভিক্ষে এবার একজন অসাধারণ সংগীত প্রতিভাবান শিল্পী ইয়েল’ব্যান্ড উপহার দেয় বাংলাদেশকে।

এই উৎসবের সাথে, ইয়েল ব্যান্ড এবং তাদের প্রতিষ্ঠানিক সদস্যদের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানানো হয়েছে, যাদের অবদানে সংগীত প্রেমীরা বাংলাদেশের সংগীত পরিবেশ বৃদ্ধি করেছেন। এই উদযাপনের মাধ্যমে ইয়েল ব্যান্ডের এই মার্কিন যাত্রা ৩৪ বছরের পর উদ্বোধন করা হয়েছে, যা অসংখ্য মানুষের মনে স্থায়ী হবে এবং তাদের সাংস্কৃতিক ও সাহিত্যিক অবদান পুনর্নির্মাণ করবে।

 

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat