1. admin@miarhat.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন

মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

  • আপডেট সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১৭৫ বার পঠিত

দ্বাদশ সংসদ নির্বাচনের ভোট গ্রহন ৭ জানুয়ারী অনুষ্ঠিত হবে। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম শনিবার থেকে বিতরণ শুরু হয়েছে। ২০ শে নভেম্বর মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করার ঘোষনে করেন সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম রাব্বানী। তিনি শনিবার তার ফেসবুকে পোস্ট করে মনোনয়ন ক্রয় করার কথা জানান।
তিনি সকলের উদ্দ্যেশে লিখেন-“মাদারীপুর বলতে প্রায় সবাই সদর, শিবচর আর কালকিনি উপজেলাকে চেনেন। কিন্তু ১১টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে গঠিত প্রায় ২৩০ বর্গ কিলোমিটার আয়তনের ৪র্থ উপজেলা, রাজৈরকে চেনেন না বললেই চলে। এই কম চেনা-জানার কারণ হচ্ছে, স্বাধীনতা পরবর্তী সুদীর্ঘকাল রাজৈরকে ধারণ করবে এমন নিজস্ব কোন জনপ্রতিনিধি পায়নি। ফলে, রাজৈর শিক্ষা, অবকাঠামো, রাস্তাঘাট, কলকারখানা, শিল্প-সংস্কৃতি তথা উন্নয়নের যেকোন মানদন্ডে বাকি ৩ উপজেলার চেয়ে যোজন যোজন পশ্বাৎপদ জনপদ।

নিজ জন্মস্থান হিসেবে সেই ছোটবেলায় রাজৈরকে যেমন দেখেছি, ৩ যুগের ব্যবধানে সেই একই রাজৈরকে দেখছি, চোখে পড়ার মতো কোন বিশেষ পরিবর্তন নেই, দেশজুড়ে উন্নয়নের এই মহাসমারোহেও রাজৈর উন্নয়ন বঞ্চিত! অথচ রাজৈরবাসীর ৮০% প্লাস ভোট সদা নৌকার ঝুলিতে। এবার দলমত নির্বিশেষে চির অবহেলিত, উপেক্ষিত রাজৈরবাসী মহান সংসদে তাদের যৌক্তিক ও ন্যায্য প্রত্যাশার কথা বলতে, নিজস্ব জনপ্রতিনিধি চায়।

আমি রাজৈরের সন্তান হিসেবে রাজৈরবাসীর এই প্রাণের দাবীটি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে তুলে ধরতে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর- ২ (রাজৈর-মাদারীপুর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আগামী ২০ তারিখ, সোমবার বেলা ১১ টায় দলীয় ফর্ম সংগ্রহ করবো ইনশাআল্লাহ।

সকলের দোয়া, ভালোবাসা, সমর্থন প্রত্যাশা করছি।”

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat