1. admin@miarhat.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

  • আপডেট সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৯৩ বার পঠিত

দ্বাদশ সংসদ নির্বাচনের ভোট গ্রহন ৭ জানুয়ারী অনুষ্ঠিত হবে। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম শনিবার থেকে বিতরণ শুরু হয়েছে। ২০ শে নভেম্বর মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করার ঘোষনে করেন সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম রাব্বানী। তিনি শনিবার তার ফেসবুকে পোস্ট করে মনোনয়ন ক্রয় করার কথা জানান।
তিনি সকলের উদ্দ্যেশে লিখেন-“মাদারীপুর বলতে প্রায় সবাই সদর, শিবচর আর কালকিনি উপজেলাকে চেনেন। কিন্তু ১১টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে গঠিত প্রায় ২৩০ বর্গ কিলোমিটার আয়তনের ৪র্থ উপজেলা, রাজৈরকে চেনেন না বললেই চলে। এই কম চেনা-জানার কারণ হচ্ছে, স্বাধীনতা পরবর্তী সুদীর্ঘকাল রাজৈরকে ধারণ করবে এমন নিজস্ব কোন জনপ্রতিনিধি পায়নি। ফলে, রাজৈর শিক্ষা, অবকাঠামো, রাস্তাঘাট, কলকারখানা, শিল্প-সংস্কৃতি তথা উন্নয়নের যেকোন মানদন্ডে বাকি ৩ উপজেলার চেয়ে যোজন যোজন পশ্বাৎপদ জনপদ।

নিজ জন্মস্থান হিসেবে সেই ছোটবেলায় রাজৈরকে যেমন দেখেছি, ৩ যুগের ব্যবধানে সেই একই রাজৈরকে দেখছি, চোখে পড়ার মতো কোন বিশেষ পরিবর্তন নেই, দেশজুড়ে উন্নয়নের এই মহাসমারোহেও রাজৈর উন্নয়ন বঞ্চিত! অথচ রাজৈরবাসীর ৮০% প্লাস ভোট সদা নৌকার ঝুলিতে। এবার দলমত নির্বিশেষে চির অবহেলিত, উপেক্ষিত রাজৈরবাসী মহান সংসদে তাদের যৌক্তিক ও ন্যায্য প্রত্যাশার কথা বলতে, নিজস্ব জনপ্রতিনিধি চায়।

আমি রাজৈরের সন্তান হিসেবে রাজৈরবাসীর এই প্রাণের দাবীটি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে তুলে ধরতে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর- ২ (রাজৈর-মাদারীপুর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আগামী ২০ তারিখ, সোমবার বেলা ১১ টায় দলীয় ফর্ম সংগ্রহ করবো ইনশাআল্লাহ।

সকলের দোয়া, ভালোবাসা, সমর্থন প্রত্যাশা করছি।”

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat