1. admin@miarhat.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী কালকিনিতে শান্তি সমাবেশে জনতার ঢল।

সবাইর ভালোবাসায় এগিয়ে যেতে চায় মিয়ারহাট ফুটবল ফেডারেশন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৩০ বার পঠিত
Sikdar Builders Mini Football Tournament 2023
Sikdar Builders Mini Football Tournament 2023

আল মারুফ,মিয়ারহাট ডট কমঃ

খেলাধূলা মূলত এমন একটি কাজ যার দ্বারা বিনোদন ও জ্ঞানার্জন দুটোই সম্ভব। খেলাধূলার মাধ্যমে সৌহার্দ্য, ঐতিহ্য, সৌন্দর্য্যবোধ, একতা এসব অক্ষুন্ন রাখা যায় । বর্তমান প্রজন্ম যেখানে প্রযুক্তির বিষাক্ত ছোবলে খেলাধূলা প্রায় ভুলতে বসেছে, সেখানে মিয়ারহাটের সচেতন সমাজ   বর্তমান প্রজন্মকে খেলার চর্চায় রেখে যাচ্ছেন।

এটা কোন ইন্টারন্যাশনাল টুনামেন্ট নয় কিন্তু যার পুরো আমেজ ইন্টারন্যাশনাল স্টান্ডাড।  কালকিনি থানার ঐতিহ্যবাহী মিয়ারহাটে শুরু হয়েছে বাৎসরিক ফুটবলের আসর মিনি ফুটবল টুর্নামেন্ট ২০২৩। মিয়ারহাটের কেন্দ্রিয় ফুটবল ফেডারেশন মিয়ারহাট ফুটবল ফেডারেশন এবার আয়োজক ।  মিয়ারহাট  মিনি ফুটবল টুর্নামেন্ট ২০২৩” এর টাইটেল স্পন্সর হিসেবে এবার যোগ দিয়েছে “সিকদার বিল্ডার্স” যার মালিক প্রবাসী নব্য বিবাহিত ইমাম উদ্দিন  সিকদার । কালকিনির ২০ টি দল চারটি গ্রুপ । ৪০টি ম্যাচ ।  প্রত্যেক গ্রুপ থেকে ২টি দল যাবে নক আউট পর্বে  । ইতিপূবে নক আউট পর্বের কোয়াটার ফাইনালের  খেলা শেষ হয়ে গেছে। নিধারিত হয়ে গেছে কোন চারটি দল সেমিতে খেলবে । 

এবার দেখা যাক যে  ২০টি দল এবার অংশগ্রহন করেছেন 

Group A দলগুলো 

  1. STUDENTS SQUAD
  2. সরদার একাদশ
  3. C.D.K CITY CLUB
  4. বেঙ্গল টাইগার্স
  5. সিকদার একাদশ

 

বি দল গুলো 

  1. C.F.B 7 STAR
  2. BATCH 21. ALL STAR
  3. C.F.B SUPER GAINTS
  4. KING COBRA
  5. রংধনু ক্লাব

Group C দল গুলো

  1. সূর্য তরুণ ফুটবল একাদশ
  2. শিকারমঙ্গল জোন
  3. ভবানীপুর জুনিয়র একাদশ
  4. খান একাদশ
  5. মিয়ারহাট লিজেন্ডস্

Group D   দল গুলো

  1. WIN MACHINE
  2. C.D.K JUNIORX
  3. টিম তারুণ্য
  4. ভবানীপুর একাদশ
  5. আদর্শ ক্লাব

টুর্নামেন্ট উপলক্ষে পাড়া মহল্লায় গ্রামে বাজারে আনন্দের আমেজ আবহাওয়া বিস্তার করছে । টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান থেকে এই পর্যন্ত মনোমুগ্ধতার সাথে উপভোগ করেছেন  মিয়ারহাটবাসী ।

আয়োজন কমিটি জানিয়েছেন এভাবে  সবাইর ভালোবাসা পেলে আমরা এভাবেই প্রত্যেক বছর  টুর্নামেন্ট চালিয়ে যাবো । 

সর্বশেষ ২০২০ এর ডিসেম্বরে মিয়ারহাটে  টুর্নামেন্ট  আয়োজন করা হয়েছিল সেটিতে ২৮ টি দল অংশগ্রহণ করেছিল এবং অত্যন্ত নিপুণতার সাথে সিনিয়র-জুনিয়র সকলে মিলে টুর্নামেন্টটি সফলভাবে সম্পন্ন করেছিল।

এভাবে টুর্নামেন্ট চললে আমরা আশা করি মিয়ারহাট থেকে একদিন তৈরি হবে মোরসালিন মতন অনেক তারকা। সেই সপ্ন আমরা দেখতে পারি।

খেলাধূলা এমন একটি মাধ্যম যেটি একটি জাতি-গোষ্ঠী, দলের সাম্প্রদিয়তাবোধ, সৌহার্দ্যবোধ, একতা দৃশ্যমনা হয়। আর মিয়ারহাটের খেলাধূলার দিকে তাকালে এই বিষয়গুলো বেশ ভালোই লক্ষ করা যায়। এভাবেই খেলাধূলায় সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখবে বলে আমরা  আশা করি।   

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat