1. admin@miarhat.com : admin :
বুধবার, ২৯ মার্চ ২০২৩, ০১:২৬ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
ডাসার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি সৈয়দ লাহিদ সাধারন সম্পাদক আতিকুর রহমান আজাদ কালকিনি ও ডাসারে নতুন ঠিকানা পেলো ভূমিহীনরা কালকিনিতে বঙ্গবন্ধু সিক্স সেট টুর্নামেন্টে ফাইনালে উঠেছে কালকিনি পূর্বাঞ্চলের একমাত্র দল -ইস্টার্ন কালকিনি কালকিনিতে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা ডাসার উপজেলায় ২০ দিন ব্যাপি কুটির শিল্প মেলা ও দি লক্ষন দাস সার্কাস এর উদ্ভোধন কালকিনিতে সাবেক ক্রিকেট খেলোয়ারদের নিয়ে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত ডাসারে ভিডব্লিউবি‘র কার্ড ও খাদ্য বিতরণ কর্মসুচি অনুষ্ঠিত কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড কর্তৃক আয়োজিত আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে আলোচনা সভা লৌহজং বেজগাঁওর মৃধাবাড়িতে বাংলাদেশ মৃধা জনকল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সভা ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হস্তমৈথুন ছাড়ার ১০ টি কার্যকরী টিপস

মাদারীপুর কালকিনিতে পরিক্ষার ভেন্যু বহাল থাকায় স্বস্তিতে পরীক্ষার্থী ও অভিভাবকরা

  • আপডেট সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ২৩৩ বার পঠিত

রিপোর্টঃ কায়কোবাদ শামীম

সাারা দেশ ব্যাপী চলমান এইচএসসি ও সমমানের পরিক্ষার মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর কবি নজরুল ইসলাম ডিগ্রী কলেজের পূর্ব নির্ধারিত পরিক্ষার ভেন্যু বহাল থাকায় স্বস্তি প্রকাশ করেছে পরিক্ষার্থী ও অভিভাবকরা।

 

কালকিনি উপজেলার পূর্বাঞ্চলের একমাত্র কলেজটির পার্শবর্তী ৪টি দূর্গম ইউয়িনের পরিক্ষার্থীদের মানুষিক কষ্ট ও দূর্দশার কথা ভেবে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ তাৎক্ষণিক পূর্ব নির্ধারিত ভেন্যুটি বহাল রাখার সিদ্ধান্ত নিয়ে বোর্ড চেয়ারম্যান ও পরিক্ষা নিয়ন্ত্রকের সাথে আলোচনা করে পূণরায় ভেন্যুটি বহাল রাখার ব্যাবস্থা করেন। আজ রবিবার সকালে ভেন্যু বহাল রাখার খবর জানার পরে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ মহদয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল করেছে কালকিনি উপজেলা ও সাহেবরামপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আওলাদ হোসেন , ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গী হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা বিএম জুবয়ের, পলাশ বেপারী, মাছুম সরদার, তাওহিদ হোসাইন প্রমুখ।

এসময়ে পরিক্ষার্থী ,অভিভাবক ও এলাকাবাসি সাহেবরামপুরের এই ভেন্যুকে স্থায়ী কেন্দ্র করার জন্য কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat