1. admin@miarhat.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন
জনপ্রিয়তার শীর্ষে আরিফা আক্তার বীথি ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া

কালকিনিতে মজিদবাড়ী একতা উন্নয়ন সংঘের কমিটি ঘোষনা! সভাপতি সাইফুল সম্পাদক নজরুল।

  • আপডেট সময় : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ১৪৭৭ বার পঠিত

রতন দে,মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর জেলার কালকিনি উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন মজিদবাড়ী একতা উন্নয়ন সংঘের ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা। সভাপতি সাইফুল সরদার ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম।

সংগঠনটির প্রতিষ্ঠাতা রিয়েল হাওলাদার ও পরিচালক নুর ইসলামের স্বাক্ষরিত এই কমিটি ঘোষনা করা হয় ১২ জুন। এসময়ে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক আজিজুল শরিফ ও নাজমুল হোসেন সহ অনেকে।

এবিষয়ে সংগঠনটির প্রতিষ্ঠাতা রিয়েল হাওলাদার বলেন, আমি ২০১৭ সালে সামাজিক উন্নয়ন ও খেলাধুলার প্রসার করতে সংগঠনটি প্রতিষ্ঠা করি। এরই ধারাবাহিকতায় সংগঠনকে গতিশীল করা জন্য এই কমিটি কার্যকর ভূমিকা রাখবে বলে আমি আশা করি। সংগঠনটির পরিচালক বলেন, মজিদবাড়ী একতা উন্নয়ন সংঘ প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজের সাথে নিজেদের সম্পৃক্ত রেখেছে এবং ভবিষ্যতে তা অব্যাহত থাকবে।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat