1. admin@miarhat.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন

কালকিনিতে ডেঙ্গু প্রতিরোধে মাঠে শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৯০ বার পঠিত

নিউজ ডেস্ক:মিয়ারহাট ডট কম:

কালকিনিতে ডেঙ্গু প্রতিরোধে মাঠে কাজ করে যাচ্ছেন ফিরোজ মাহমুদ বুলু বেপারী প্রতিষ্ঠিত আর্তমানবতামুলক ও অরাজনৈনিত স্বেচ্ছাসেবী সংগঠন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন।সংগঠনের উদ্যােগে কালকিনি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্হান ও ইউনিয়নে মশা নিধনের জন্য ঔষুধ স্প্রে করা হচ্ছে।


আজ মঙ্গলবার কালকিনি উপজেলার পুর্বএনায়েত নগর ইউনিয়নের সমিতির হাট বাজার এবং বাশগাড়ি ইউনিয়নের খাসেরহাট বাজারে মশা নিধনের জন্য ঔষুধ স্প্রে এবং সচেতনামুলক লিফলেট বিতরণ করা হয়েছে।
এসময় উপস্হিত ছিলেন সংগঠনের উপদেষ্টা তাইজুল ইসলাম সাজ্জাদ,সংগঠনের সভাপতি বিএম রাজিব,সাধারন সম্পাদক সজিব খানসহ বিভিন্ন ইউনিয়ন শাখার সভাপতি/সাধারন সম্পাদক ও সংগঠনের সকল সদস্যবৃন্দ।


এসময় সংগঠনের সভাপতি বিএম রাজিব হোসেন বলেন- কালকিনিতে দিনদিন ডেঙ্গু রোগি বেড়ে যাচ্ছে তাই সংগঠনের উদ্যােগে আমরা কালকিনি উপজেলার গুরুত্বপুর্ন স্হান এবং বিভিন্ন ইউনিয়নে ডেঙ্গু মশা নিধনের জন্য ঔষুধ স্পে  এবং সচেতনামুলক লিফলেট বিতরণ করছি।


শিকারমঙ্গল মানব কল্যান সংগঠনের বাশগাড়ি ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক হানিফ রাশেদ বলেন খাসেরহাট বাজারে ডেঙ্গু মশা নিধনের জন্য ঔষুদ স্পে এবং সচেতনামুলক লিফলেট বিতরনের জন্য সংগঠনের প্রতিষ্ঠাতা ফিরোজ মাহমুদ বুলু ভাইসহ সংগঠনের সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat