1. admin@miarhat.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবসে কালকিনিতে র‍্যালি ও আলোচনা সভা

  • আপডেট সময় : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ২৬২ বার পঠিত

মোঃকাঞ্চন হোসেন, কালকিনি,মাদারীপুর।

“মাদকের বিরুদ্ধে চলো যাই যুদ্ধে” এই স্লোগানকে সামনে রেখে,,, কালকিনি ব্লাড ডোনেশন সোসাইটি (KBDS) এর পক্ষ থেকে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস ২৬ জুন ২০২২ -উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

এ সময় উপস্থিত ছিলেনঃ-

জনাব,মীর গোলাম ফারুক চেয়ারম্যান, কালকিনি উপজেলা পরিষদ।

জনাবা,পিংকী সাহা উপজেলা নির্বাহী অফিসার।

জনাব,শামীম হোসেন অফিসার ইনচার্জ,কালকিনি থানা।

জনাব,এস এম হানিফ মেয়র,কালকিনি পৌরসভা।

জনাব,মীর সারোয়ার আলম ফেরদৌস উপদেষ্টা, kbds।

শাহরিয়ার শামীম(মামুন) সাধারন সম্পাদক,kbds।

এসময় তারা মাদকের কুফল তুলে ধরেন, মাদকাসক্তি একটি নীরব ঘাতক। এটি মানুষকে ধীরে ধীরে ধংস করে দেয়। ধংস হয় পরিবার, সমাজ ও দেশ। যেসব দ্রব্য গ্রহণে আসক্তি জন্মে, তার নাম মাদকদ্রব্য। বিভিন্ন নামে পরিচিত এই মাদকদ্রব্য। মূলত এটি একটি আচরণগত সমস্যা। মাদকদ্রব্য গ্রহণের ফলে মাদকাসক্তের স্বাস্থ্যহানি ঘটে, জীবনীশক্তি কমতে থাকে, শরীরের ইন্দ্রিয়গুলো নিস্তেজ হয়ে পড়ে। এতে আচরণগত সমস্যা দেখা দেয়, লোপ পায় মানসিক ভারসাম্য। এতে কর্মক্ষমতা কমে যায়। হতাশা ও অবসাদ একজন মাদকাসক্তকে ঠেলে দেয় এক অন্ধকার জীবনে। মাদকাসক্তরা নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং ধাবিত হয় ধংসের দিকে।

আয়োজনেঃ কালকিনি ডেভেলপমেন্ট সোসাইটি

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat