1. admin@miarhat.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

২০২২ সালের এসএসসি পরীক্ষা ১৯ জুন অনুষ্ঠিত হবে – মিয়ারহাট ডট কম

  • আপডেট সময় : রবিবার, ৫ জুন, ২০২২
  • ৩৬৮ বার পঠিত

২০২২ সালের এসএসসি পরীক্ষা ১৯ জুন অনুষ্ঠিত হবে। পরীক্ষার সময় ও প্রশ্নপত্রের নম্বর কমিয়ে মাধ্যমিকের পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। ইতোমধ্যে প্রতিটি বিষয় ও পত্রের এসএসসির প্রশ্নপত্রের নম্বর বন্টন প্রকাশ করা হয়েছে।

ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড কর্তৃক সম্প্রতি রুটিন প্রকাশ করা হয়েছে আপনারা যারা রুটিন খুঁজে চলেছেন তাদের জন্যই আমরা পিডিএফ আকারে প্রকাশ করেছি তাই আপনি তাই এখান থেকে সংগ্রহ করতে পারেন।

এখানে ক্লিক করে রুটিন পিডিএফ ফাইল ডাউনলোড করে নিতে পারেন

ঢাকা শিক্ষাবোর্ড কর্তৃক অফিশিয়াল অ্যানাউন্সমেন্ট পাওয়ার পর আপনারা পরীক্ষার রুটিন পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন। যদি আমরা আমাদের এই ওয়েবসাইটে পিডিএফ ফাইলটি প্রকাশ করে থাকে তবে আপনাদের জানা উচিত কিভাবে এবং কোন ওয়েবসাইটের মাধ্যমে এসএসসি ও সমমান পরীক্ষার রুটিন প্রকাশ করা হয়।

  • প্রথমে আপনাকে ঢাকা শিক্ষা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।
  • তারপর এস এস সি কর্নার অপশনে ক্লিক করুন।
  • রুটিন প্রকাশ করার পর সেখানে অবশ্যই রুটিনে পিডিএফ ফাইলটি দেওয়া হবে আপনি তা ডাউনলোড করে নিতে পারেন।

 

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat