1. admin@miarhat.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

কালকিনিতে শেষ সময়ে জমে উঠেছে ইউপি নির্বাচন – মিয়ারহাট ডট কম

  • আপডেট সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ৪৭৬ বার পঠিত
কালকিনিতে শেষ সময়ে জমে উঠেছে ইউপি নির্বাচন।
কালকিনিতে শেষ সময়ে জমে উঠেছে ইউপি নির্বাচন

মোঃকাঞ্চন হোসেন।

মাদারীপুর জেলার কালকিনি উপজেলার দুইটি ইউনিয়নে আগামী ১৫ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে।দিন যত যাচ্ছে আর ততই সরগরম হয়ে উঠছে কালকিনি উপজেলার এনায়েতনগর ও পূর্ব এনায়েতনগরের ইউপি নির্বাচন।
নির্বাচন কে ঘিরে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। পোস্টার, ব্যানারে ছেয়ে গেছে ইউনিয়নের অলিগলি।
প্রার্থীরা সকাল থেকে রাত পর্যন্ত ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে, দিচ্ছেন নানান প্রতিশ্রুতি। মিছিল-মিটিং, পথসভা, উঠান বৈঠকে গণসংযোগ চলছে। ইউনিয়নের হাট-বাজার, চা স্টলে চলছে নির্বাচনি আলাপ-আলোচনা। চেয়ারম্যান প্রার্থীদের সঙ্গে পাল্লা দিয়ে সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যরাও রাত-দিন ভোটারদের বাড়ি বাড়ি ঘুরে ভোট প্রার্থনা করছেন।

সবার আশা ভোট যুদ্ধে তারই জিত হবে। তবে সাধারণ ভোটাররা ভোট দেওয়ার ব্যাপারে কোনো প্রার্থীকে নিরাশ করছেন না। নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে, ততই প্রার্থীরা ভোটারদের কাছে গিয়ে তাদের আদর্শের বয়ানসহ ইউনিয়নে উন্নয়নের প্রতিশ্রুতি ব্যক্ত করছেন।
সরজমিনে দেখা গেছে, চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য প্রার্থীরা অটোরিকশা, ইজিবাইক, রিকশায় মাইক বেঁধে নির্বাচনি প্রচারণা চালাচ্ছেন। দলীয় প্রার্থীদের পাশাপাশি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচনি প্রচারণায় ব্যস্ত সময় পার করছে।দুটি ইউনিয়নে মোট পাচ জন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন।এর মধ্যে এনায়েতনগর ইউনিয়ে চেয়ারম্যান প্রার্থী তিন জন, এরা হলেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সিরাজুল ইসলাম তার প্রতীক নৌকা, সতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান বেপারী তার প্রতীক আনারস, বাংলাদেশ ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী মেহেদী হাসান সুমন তার প্রতীক হাতপাখা।পূর্ব এনায়েতনগর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী দুই জন, এরা হলেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাহাবুব আলম দলিল উদ্দিন তালুকদার তার প্রতীক নৌকা, সতন্ত্র প্রার্থী নেয়ামুল আকন তার প্রতীক আনারস।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat