1. admin@miarhat.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী কালকিনিতে শান্তি সমাবেশে জনতার ঢল।

আমার সকল সফলতার গল্পে আপনাদের রাজসাক্ষী করে রাখতে চাই

  • আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
  • ২৩৬ বার পঠিত

প্রিয় পাঠক
আসসালামু আলাইকুম

সবাইকে নতুন বছরের শুভেচ্ছা  “হ্যাপি নিউ ইয়ার ২০২৩”। নতুন কিছু দেখা এবং শেখা এগুলো জন্মন্ত আত্মপ্রত্যভাবে জড়িত আছে আমাদের জীবনে। এছাড়াও আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনাদের সাথে অনেক কিছুই শেয়ার করে থাকি। আমার সকল সফলতার গল্পে আপনাদের রাজসাক্ষী করে রাখতে চাই। বছরের শুরুতেই একটি চমৎকার সংবাদ আপনাদের দিতে চাই!

২০১০ সাল থেকে আমি স্বাস্থ্য বিভাগে কর্মরত আছি। আলহামদুলিল্লাহ চাকরি জীবনে ল্যাবএইড ২০১০। গ্রীন লাইফ মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল ২০১২। ইউনাইটেড হাসপাতাল ২০১৫। বাংলাদেশ স্পেশালাইজ্ড হাসপাতাল ২০১৯। ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার ২০২১। ল্যাবএইড লিমিটেড (হসপিটাল এন্ড ডায়াগনস্টিক) ২০২২। বর্তমানে আমি ল্যাবএইড গ্রুপে #ঊর্ধ্বতন_নির্বাহী (জনসংযোগ বিভাগ) – এ ট্রান্সফার হয়ে গতকাল থেকে যোগদান করেছি। আমি মহান আল্লাহর কাছে হাজারো কোটি শুকরিয়া (আলহামদুলিল্লাহ)। কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ল্যাবএইড সম্মানিত কর্তৃপক্ষ এবং সম্মানিত কনসাল্টেন্ট ও স্টাফদের প্রতি। যারা সকল সময়, সকল পরিস্থিতিতে আমাকে শারীরিক এবং মানসিকভাবে সাপোর্ট করেছেন। আপনাদের সুস্বাস্থ্য ও নেক হায়াত কামনা রইল।

◑ বিশ্বমানের চিকিৎসা শাস্ত্রের সাথে তাল মিলিয়ে, সকল আধুনিক প্রযুক্তির সমন্বয়ে ল্যাবএইড হাসপাতাল এবং ডায়াগনস্টিক সারা বাংলায়।

◑ বিশ্বের অত্যাধুনিক প্রযুক্তিসহ সুযোগ্য স্টাফ; যারা প্রতিনিয়ত আপনাদের সেবা প্রদানে নিয়োজিত রয়েছেন।

◑ এরকম একটি প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত হতে পেরে আমি ভীষন আনন্দিত।

✰ আমি আমার শ্রদ্ধাভাজন, আপনজন, বন্ধু ও শুভাকাংখী সকলের দোয়া কামনা করছি।
যেন আমি; সততা, নিষ্ঠা এবং সম্মানের সাথে কাজ করে আপনাদের যথাযথ সেবা প্রদান করতে পারি।
☞ জরুরী প্রয়োজনে আমাকে ইনবক্স করতে পারেন।
_______________ধন্যবাদ।

বি. এম. কামরুজ্জামান হৃদয়
ঊর্ধ্বতন নির্বাহী
জনসংযোগ বিভাগ, ল্যাবএইড গ্রুপ
#বাড়িঃ ১ & ৬ #রোডঃ ৪ ধানমন্ডি, ঢাকা-১২০৫

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat