1. admin@miarhat.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

কালকিনিতে মনির হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ! ইউপি চেয়ারম্যানের ফাসির দাবি

  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ২৮৮ বার পঠিত

রতন দে,মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরের কালকিনি উপজেলার সিডি খাঁন ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাবেক সাধারন সম্পাদক মো. মনির হোসেন চৌকিদার-(৩৭) প্রতিপক্ষের বোমা হামলায় নিহত হয়েছে। এ ঘটনায় হত্যার বিচারের দাবিতে সিডিখান ইউপি চেয়ারম্যান মোঃ চান মিয়া সিকদারের ফাসির দাবিতে এক বিক্ষোভ কর্মসুচি পালন করেছেন নিহতের পরিবার ও এলাকাবাসী। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বও ও কালকিনি থানার সামনে এ বিক্ষোভ কর্মসুচি পালন করা হয়।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সিডিখান ইউনিয়নের নতুন চরদৌলাত খাঁন গ্রামের মো. রশিদ চৌকিদারের ছেলে সেচ্ছাসেবকলীগ নেতা মো. মনির হোসেন চৌকিদার সোমবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে মিয়ারহাট বাজার থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। তিনি মিয়ারহাট লঞ্চঘাট নামক স্থানে পৌছলে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা তার মাথা ও মুখে বোমা মেরে পালিয়ে যায়। পরে স্থানীয়রা এসে আহত মনিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে এ নিহতের ঘটনায় হত্যাকারীদের বিচারের দাবিতে এক বিক্ষোভ কর্মসুচি পালন করেন নিহতের পরিবার ও এলাকাবাসী। এ সময় বিক্ষোভকারীরা চেয়ারম্যানের ফাসির দাবি করে মিছিল করেন।
বিক্ষোভ শেষে ইউপি সদস্য দিদার সরদার,তাবারক হোসেন,মোঃ আজিজুল হক বেপারী,আশরাবালী সরদার ও সিডিখান ইউনিয়ন যুবলীগের সভাপতি কামরুজ্জামান রাশেল বলেন, চেয়ারম্যান চান মিয়া সিকদার এ তিন টাইমে থেকে ১০টি মার্ডার করেছে। এর আগে তুহিন বেপারী,করমালী,আলমগীর পেদা,মহব্বত সরদার সহ ৮/১০ মার্ডার হয়েছে সিডিখানে।মিজান বেপারীর পা কর্তন,অপুর চোখ নাই এরকম অনেক ঘঁটনা ঘটেছে। আমরা এ ঘটনার বিচার চাই।আমরা আর কোন মায়ের বুক খালি দেখতে চাইনা,আমরা শান্তি চাই।
কালকিনি থানা ফটকের সামনে বিক্ষোভ করলে,থানার ওসি মোঃ শামিম হোসেন বলেন, ইনশ্আল্লাহ,আমাকে সহায়তা করবেন,আপনাদের সিডিখানকে নিটেল ক্লিনিং করব।আর একটা রিকোয়েষ্ট থাকবে, যে ঘটনা ঘটেছে আমরা আইনগত ভাবে ব্যবস্থা নিচ্ছি,আপনারা আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকবেন,সম্মান দেখাবেন।ওই এলাকায় যাতে বিশৃঙ্খলার মত কোন ঘটনা না ঘটে।
পরে ভুক্তভোগী পরিবার ও বিক্ষোভকারীরা কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারক লিপি প্রদান করেন।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat