1. admin@miarhat.com : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন
জনপ্রিয়তার শীর্ষে আরিফা আক্তার বীথি ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া

সাবেক এমপি ও কেন্দ্রীয় নেতা বাহাউদ্দিন নাছিমের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়ে কালকিনিতে নেতাকর্মীদের ঢল

  • আপডেট সময় : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ১২৬ বার পঠিত

মিয়ারহাট ডট কমঃ

গতকাল (রবিবার) সকালে কালকিনির নিজ বাড়িতে আসেন মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। তার আগমনের খবর বিদ্যুৎ গতিতে ছড়িয়ে পরে আওয়ামীলীগ ও সহযোগি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের কাছে।

সাবেক এমপি ও কেন্দ্রীয় নেতা বাহাউদ্দিন নাছিমের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়ে কালকিনিতে নেতাকর্মীদের ঢল

সাবেক এমপি ও কেন্দ্রীয় নেতা বাহাউদ্দিন নাছিমের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়ে কালকিনিতে নেতাকর্মীদের ঢল

প্রিয় নেতার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে কালকিনি ও ডাসার উপজেলার পাড়া মহল্লা গ্রাম থেকে ছুটে আসে হাজার হাজার নেতাকর্মী সমর্থকরা। মূহুর্তেই কালকিনির রাজপথ আওয়ামীলীগ ও সহযোগি অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পদচারনায় পরিপূর্ণ হয়ে ওঠে। আর এমন অবস্থা দেখে তাৎক্ষনিক উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে নেতাকর্মীদের জন্য ঈদের দাওয়াত খাওয়ার ব্যবস্থা করা হয়। আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমের বাড়িতে লোকের সামাল দিতে না পারায় পরে সাথের জেলা পরিষদের অডিটরিয়ামে বিশাল আয়োজনে ব্যবস্থা করা হয়।

তবে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে আসা নেতাকর্মীদের উদ্দেশ্যে কর্মীবান্ধব নেতা আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম জননেত্রী শেখ হাসিনা ও তার পরিবারের লোকজনের জন্য দোয়া করতে বলেছেন। তার বক্তব্যে তিনি বলেন ‘ জননেত্রী শেখ হাসিনা সুস্থ্য থাকলে ও ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশের মানুষের উন্নয়ন হয়। দেশের মানুষ ভাল থাকে। তাই বাংলাদেশের জন্য জননেত্রী শেখ হাসিনা খুব দরকার।’ কর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন ‘দেশের সাধারন মানুষের কাছে আওয়ামীলীগ ক্ষমতায় আসার পরে যে উন্নয়ন হয়েছে তার সঠিক তথ্য তুলে ধরতে হবে। একই সাথে জামায়াত বিএনপি’র ষড়যন্ত্রের প্রতি সজাগ দৃষ্টি রাখতে হবে। তারা দেশকে ধ্বংষের জন্য ষড়যন্ত্র করছে। তারা ষড়যন্ত্র করে ক্ষমতায় আসতে চায়।’
এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যপিকা তাহমিনা সিদ্দিকী, সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, মাদারীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খায়রুল আলম খোকন বেপারী, সাংগঠনিক সম্পাদক সম্পাদক নাইরুল ইসলাম দুলাল চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক গোলাম রাব্বানী, কালকিনি পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার, মাদারীপুর জেলা পরিষদ সদস্য আওয়ামীলীগ নেতা মীর মামুন অর রশীদ ও রফিকুল ইসলাম,ডাসার উপজেলা আ.লীগের আহবায়ক সৈয়দ সাখাওয়াত হোসেন, ডাসার উপজেলা কৃষকলীগের আহবায়ক সাহাবুদ্দিন ফকির মিঠু, কালকিনি উপজেলা কৃষকলীগের আহ্বায়ক এমদাদুল হক সরদার, সদস্য সচিব ইকবাল হোসেন,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান সবুজ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ ফরিদ সরদার, সিএলটি(বিডি)প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ কামরুল হাসান পপি, উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বাকামিন খান সহ কালকিনি ও ডাসার উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ সহ সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এসময় বিভিন্ন ইউনিয়নের নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যগণও উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat