1. admin@miarhat.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী কালকিনিতে শান্তি সমাবেশে জনতার ঢল।

সাংবাদিক নাদিম হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে ডাসার উপজেলা প্রেসক্লাবের বিক্ষোভ ও মানববন্ধন

  • আপডেট সময় : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

কালকিনি ও ডাসার প্রতিনিধীঃ

বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট,দৈনিক মানবজমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি ও ৭১ টিভি’র জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার সংবাদ সংগ্রাহক গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারী ইউপি চেয়ারম্যান মাহমুদুর আলম বাবু সহ জরিত সকল আসামী গ্রেফতার ও তাদের দ্রুত ফাঁসির দাবিতে ডাসার উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকালে ডাসার উপজেলা প্রেসক্লাবের সামনে উপজেলা সদর সড়কে ঘন্টা ব্যাপি এ বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

ডাসার উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি মোঃ মিলন বেপারী এর সভাপতিত্বে সিনিয়র সাংবাদিক জাকির হোসেন মাসুদ খন্দকার, মাদারীপুর জেলা মৈত্রী মিডিয়া সেন্টার এর সাধারন সম্পাদক এস এম আরাফাত হোসেন, ডাসার উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক প্রতিদিনের সংবাদ পত্রিকার কালকিনি ও প্রতিনিধি মোঃ আতিকুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক রতন দে, কাজী নাফিস ফুয়াদ,দপ্তর সম্পাদক ভুইয়া সাদ্দাম হোসেন, কোষাদক্ষ মোঃ নাজমুল হোসেন, ধর্ম বিষায়ক সম্পাদক সাব্বির হোসেন, ডাসার প্রেসক্লাবের সাধারন সম্পাদক সৈয়দ মোকাররম হোসেন হেমায়েত, যুগ্ন সম্পাদক শাওন শরিফ সহ স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

 

বিক্ষোভ ও মানববন্ধননে বক্তারা বলেন, সাংবাদিকরা হত্যা ও নির্যাতনের শিকার হলে তার কোনো বিচার হয় না। সাংবাদিক সাগর, রুনি, মানিক সাহা, হুমায়ুন কবীর বালু, শামসুর রহমানসহ সারা দেশে অসংখ্য সাংবাদিক হত্যা-নির্যাতন-নিপীড়নের শিকার হলেও তার বিচার আজ পর্যন্ত হয়নি। বিচারহীনতার সংস্কৃতি সাংবাদিক হত্যা নির্যাতন নিপীড়নের তালিকা দীর্ঘ করছে। এই তালিকায় যুক্ত হলো জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। এ সময় জামালপুরের সাংবাদিক গোলাম রব্বানি নাদিমকে পিটিয়ে হত্যাসহ সারা দেশে সাংবাদিক নির্যাতন এবং হত্যার ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি ফাসির দাবি জানানো হয়। নাদিমের নির্মম হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বাকি আসামীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানান বক্তারা। অনয়থায় কঠোর কর্মসূচি পালন করবেন সাংবাদিক মহল।

-মিয়ারহাট ডট কম-

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat