1. admin@miarhat.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ডাসারে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবাষির্কী পালিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৬০ বার পঠিত

সেবা শান্তি প্রগতি, এ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠিাবাষির্কী পালন করেন ডাসার উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। আজ বৃহস্পতিবার সকালে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে ফুলের শ্রদ্ধা,জাতীয় পতাকা উত্তলনের মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর এ কর্মসুচি সুচনা করেন।

পরে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ র‌্যালী বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় দলীয় কার্যালয়ে সামনে শেষ করে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ডাসার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রুহুল আমীন মীর সুজনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মমিনুল ইসলাম কালু মোল্লার সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপিস্থত ছিলেন কালকিনি উপজেলা আ.লীগের বার বার নির্বাচিত সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অধ্যাপিকা তাহমিনা বেগম।
বিশেষ অতিথি ছিলেন,ডাসার উপজেলা আ.লীগের আহবায়ক সৈয়দ সাখাওয়াত হোসেন,সদস্য সচিব কাজী মাহমুদুল হাসান দোদুল,কালকিনি উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ ওবায়দুর রহমান সোহেল তালুকদার,কালকিনি পৌরসভার সাবেক সফল মেয়র এনায়েত হোসেন হাওলাদার,ডাসার উপজেলা আ.লীগের যুগ্ন সম্পাদক কাজী মতিউর রহমান বাদল,মতিউর রহমান হাওলাদার,দুর্লভানন্দ বাড়ৈ,কালকিনি উপজেলা সে”ছাসেবকলীগের সভাপতি মোঃ ফরিদ সরদার,নবগ্রাম ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক বিভুতি ভুষন বাড়ৈ, ডাসার উপজেলা ছাত্রলীগের সভাপতি এইচ এম জাহিদ হাসান,সাধারন সম্পাদক সৈয়দ অনিক হোসেন,ডাসার উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি জুলহাস সরদার,চয়ন ইমতিয়াজ ডালিম,সৈয়দ অহিদ প্রিন্স,রাজিব ভক্ত,যুগ্ন সম্পাদক সৈয়দ মোদাচ্ছের আলী,সাংগঠনিক সম্পাদক কাজী রিজবী সহ বিভিন্ন সংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপিস্থত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ আ.লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাবেক সফল এমপি আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এ সংগঠনটির প্রতিষ্ঠাতা। তিনি তার সাংগঠনিক কর্মদক্ষতার মাধ্যমে সারা দেশে তৃনমুলের ওয়ার্ড পর্যায়ও স্বেচ্ছাসেবক লীগের কমিটি তৈরি করেছেন।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat