1. admin@miarhat.com : admin :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী কালকিনিতে শান্তি সমাবেশে জনতার ঢল।

কালকিনিতে বিক্রি করা শিশুকে মায়ের কোলে ফিরেয়ে দিলেন পুলিশ।

  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৫৯ বার পঠিত

মিয়ারহাট ডট কম

মাদারীপুরে কালকিনিতে গোপনে বিক্রি করা আলিফ নামে ২ মাস বয়সের এক শিশুকে উদ্ধার করে অসহায় মায়ের কোলে ফিরেয়ে দিলেন কালকিনি থানা পুলিশ।শিশু আলিফ পৌর এলাকার চর-ঠেঙ্গামারা গ্রামের আশ্রয়কেন্দ্রের বাসিন্দা আলী আজগরের ছেলে।আজ মঙ্গলবার সকালে ওই শিশুকে উদ্ধার করা হয়।

পুলিশ ও শিশুর মা জানান, শিশু আলিফের মা কাজল বেগম গত তিন দিন আগে আলিফকে ঘরে ঘুম পাড়িয়ে বাহিরে যায়।এ সুযোগে আলিফের বাবা ও তার দাদি পারুল বেগম মিলে আলিফকে তার মায়ের চোখ ফাকি দিয়ে গোপনে এক অজানা স্থানে নিয়ে যায়।পরে তারা আলিফকে নাজমা বেগম নামে এক দালালের মাধ্যমে মাদারীপুর জেলার কালিকাপুর গ্রামের রতন হাওলাদারের ছেলে জামাল হোসেনের কাছে গোপনে ১ লাখ টাকার বিনিময় বিক্রি করে দেয়।পরে বিক্রি হওয়া ওই এক লাখ টাকা দালাল নাজমা বেগম ও শিশুর বাবা আজগর আলী মিলে ৫০ হাজার টাকা করে ভাগবাটোয়ারা করে নেয়। এদিকে শিশু আলিফকে কোথায় খুজি না পেয়ে মা কাজল বেগম দিশেহারা হয়ে পড়েন।পরে ওই শিশুর মা কাজল বেগম কালকিনি থানা পুলিশের কাছে অভিযোগ দেন। পুলিশ দ্রুত মাদারীপুর জেলায় অভিযান চালিয়ে শিশু আলিফকে উদ্ধার করে তার মায়ের কাছে ফিরেয়ে দেন।এবং থানা পুলিশ অভিযুক্ত দাদি পারুল বেগম, জামাল হোসেন ও দালাল নাজমা বেগমকে থানায় নিয়ে আসেন।
শিশুর মা কাজল বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, আমি আগে ধন্যবাদ দেব থানা পুলিকে, তারা আমার বুকের ধনকে আমার কাছে ফিরিয়ে দিয়েছে।আমার স্বামী ও শ্বাশুরী মিলে গোপনে আমার সন্তান বিক্রি করে দিয়েছিল।আমি তাদের বিচার চাই।

এ বিষয় জানতে চাই অভিযুক্ত নবজতাকের বাবা আজগর আলীকে এলাকায় পাওয়া যায়নি।
পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল বেপারী বলেন,আমার বাড়ির পাশের ঘটনা।কতবড় পাষান হলে একজন বাবা দুই মাসের শিশুকে বিক্রি করে দিতে পারে। বিষয়টি খুবই দুঃখজনক।

এ বিষয়ে কালকিনি থানার উপপরিদর্শক (ওসি তদন্ত) মোঃ মারগুব তৌহিদ হোসেন জানান, আমরা শিশু আলিফকে উদ্ধার শেষে তার মায়ের কোলে ফিরিয়ে দিতে পেরেছি।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat