1. admin@miarhat.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন

মিয়ারহাট ফুটবল একাদশের মোরসালিন এখন প্রথম শ্রেণী ফুটবলের নিয়মিত মুখ!

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৫৭৬ বার পঠিত

মোঃ মাসুম বিল্লাহ,কালকিনি,মাদারীপুর।

এমপি কাপ-২০২০ মৌসুমে মিয়ারহাট ফুটবল একাদশে খেলা সাইবুর রহমান মোরসালিন এখন বাংলাদেশের প্রথম শ্রেনির ফুটবলে নিয়মিত খেলোয়াড়।

মোহামেডানের হয়ে আক্রমনে মোরসালিন

তার বেড়ে ওঠা ফরিদপুরের চর ভদ্রসনে। ছোট বেলা থেকে ফুটবলই তার ধ্যানজ্ঞান। কৈশর বয়স থেকেই তার ফুটবল দক্ষতার বহিঃপ্রকাশ ঘটেছিল। ফুটবলে জীবন গড়ার প্রাথমিক সুযোগটা তৈরি হয় বিকেএসপিতে (বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান) পড়াশুনা করার সুযোগ পাওয়ার মধ্য দিয়ে। এর পর একের এক সাফল্য ধরে দিতে থাকে মোরসালিনের পালকে।

মিয়ারহাট একাদশের গ্রুপ ছবিতে মোরসালিন

মিয়ারহাট একাদশের গ্রুপ ছবিতে মোরসালিন

তিনি বায়ার্ন মিউনিখ বিশ্ব অনূর্ধ্ব ১৯ দলের জন্য বাংলাদেশ থেকে সিলেক্টেড হইছিলেন। সারা বিশ্বের ১০০০ জন থেকে সেরা ৩৫ জনের সংক্ষিপ্ত তালিকায় ছিলেন মোরসালিন তবে শেষ পর্যন্ত সেরা ১৫ তে জায়গা হয় নি তার।

এছাড়াও তৃতীয় বিভাগ লীগ চ্যাম্পিয়ন আলমগীর সমাজ কল্যাণ এবং ক্রীড়া সংঘের হয়ে ১৬ ম্যাচে ১৯ গোল করে ২০১৯-২০ মৌসুমে তৃতীয় শ্রেণীর পেশাদার লীগের সর্বোচ্চ গোলদাতা হিসেবে নিজের জাত চিনিয়েছেন। যার বদৌলতে উপহার হিসেবে পেয়ে যান ২০২১-২২ মৌসুমে বসুন্ধরা কিংসের স্কোয়াডে জায়গা। বর্তমানে তিনি বসুন্ধরা কিংস থেকে ধারে খেলছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে। ২০২২-২৩ মৌসুমের প্রথম দুই ম্যাচের সেরা একাদশে থেকেই নিজেকে মেলে ধরেছেন মোরসালিন। ১ম শ্রেণীর খেলায় গোলের খাতা খুলতে মোরসালিন দুই ম্যাচের বেশি সময় নিলেন না।

মিয়ারহাট ফুটবলের পক্ষ থেকে মোরসালিনকে অনেক অনেক অভিনন্দন। সর্বোচ্চ সাফল্যটুকু ধরা দিক তার হাতে।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat