1. admin@miarhat.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন

ডাসারে নাবালিকা নাতিকে ধর্ষন

  • আপডেট সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ১৭৭ বার পঠিত

রতন দে, স্টাফ রিপোর্টারঃ

মাদারীপুরের ডাসারে নাবালিকা নাতিন(১২) কে ধর্ষন করেন দাদা।গত বুধবার সকালে এ ঘটনা ঘটে।এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদি হয়ে ডাসার থানায় ধর্ষন মামলা দায়ের করলে, পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে আটক করে জেল হাজতে প্রেরন করেন।

পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানা যায়,মাদারীপুরের ডাসার উপজেলার ডাসার ইউনিয়নের আইসার গ্রামের মৃত ফয়জুর শেখের ছেলে আব্দুল শেখ(৫৫) একই এলাকার নাবালিকা(সম্পর্কে) নাতিন(১২)কে,বিভিন্ন সময় উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছে।পরে গত ০৫-১০-২২ইং তারিখ রোজ বুধবার আনুঃ সকাল ১১ ঘটিকায়,ঘরে কেউ না থাকার সুযোগে, ঘরের পিছনের দরজা দিয়ে প্রবেশ করে নাবালিকা নাতিনের ইচ্ছার বিরুদ্ধে জোর করে ধর্ষন করেন এবং বিষয়টি কাউকে না বলার জন্য বিভিন্ন ভয়ভীতি প্রদান করেন দাদা আব্দুল শেখ।

পরে নাবালিকা ধর্ষিতা কছিুটা অসুস্থ্য বোধ করলে, বিষয়টি তার পরিবারকে জানালে,ধর্ষিতার বাবা আজ শনিবার ডাসার থানায় ধর্ষকের বিরুদ্ধে একটি ধর্ষন মামলা দায়ের করেন। পুলিশ অভিযোগের ভিক্তিতে তাৎক্ষনিক অভিযান চালিয়ে ধর্ষক আব্দুল শেখকে আটক করেন।

এ ব্যাপারে ডাসার থানার এসআই অখিল রায় বলেন, এঘটনায় থানায় একটি ধর্ষন মামলা হয়েছে।আসামী আব্দুল শেখকে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat