1. admin@miarhat.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

ডাসারে ভিজিডি কার্ডের চাল কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান এর বিরুদ্ধে

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ২৯০ বার পঠিত

রতন দে, স্টাফ রিপোর্টারঃ

মাদারীপুর জেলার ডাসার উপজেলায় ডাসার ইউনিয়ন পরিষদ এর ইউপি চেয়ারম্যানের বিরূদ্ধে ভিজিডি কার্ডের চাল কম দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ ২৭ অক্টোবর রোজ বৃহস্পতিবার সকাল থেকে ইউনিয়নের ১৩৪ জনের মাঝে মাথা পিছু ৩০ কেজি হারে চাল বিতরণ করার কথা থাকলেও ভুক্তভোগী নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলে আমাদের চাল পাওয়ার কথা ছিলো ৩০ কেজি করে কিন্তু চেয়ারম্যান এর উপস্থিতিতে চাল পাচ্ছি ২৬ থেকে ২৭ কেজি। অভিযোগ পর্যবেক্ষণে ঘটনা স্থলে মুঠো ফোনে কালকিনি উপজেলার প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহঃ ইন্সট্রাক্টর এখলাসুর রহমান এর উপস্থিতি জানাতে চাইলে বলেন ,আমি উপস্থিত ছিলাম , জরুরী কাজে কালকিনি উপজেলায় চলে এসেছি , তার কাছে ২৬-২৭ কেজি চাল বিতরণের ঘটনা জানতে চাইলে তিনি বলেন আমি ঘটনা স্থলে থাকা অবস্থায় চালের বস্তায় ৩০ কেজি লেখা থাকায় ওজন মাফ দেইনি কিন্তু চাল ৩০ কেজি করেই দেয়ার কথা।

চেয়াম্যান এর কাছে জানতে চাইলে তিনি বলেন খাদ্যগুদাম থেকে আমাদের যে ভাবে দেয়, আমরা সেই ভাবে বিতরণ করি। উপজেলা খাদ্য কর্মকর্তার কাছে ফোন দিলে তিনি বলেন আমরা কোন ভাবেই চাল কম দেই না এবং চাল ৩০ কেজির কম দেওয়ার কোন নিয়ম নেই। পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার এর হস্তক্ষেপে ৩০ কেজি করে চাল প্রদান করা হয় ভুক্তভোগীদের মাঝে।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat