1. admin@miarhat.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

ডাসারে ফলজ গাছ কর্তনে বাধা দেয়ায় হামলা,লুটপাট আহত-২ ! আটক ১

  • আপডেট সময় : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
  • ১০১ বার পঠিত

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের ডাসারে কাজীবাকাই ইউনিয়নের পূর্ব খান্দলী গ্রামের শহিদুল ইসলাম হাওলাদারের জায়গার ফলজ গাছ কর্তনে বাধা দেয়ায় হামলা করে আহতও লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় আ.লীগ নেতা নজরুল ফকিরের বিরুদ্ধে। গত সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে ভুক্তভোগী আজ নিশ্চিত করেন।

এ ঘটনায় থানায় মামলা দায়ের করলে ডাসার থানা পুলিশ আসামী নজরুল ফকিরকে আটক করেন।
পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই ইউনিয়নের পূর্ব খান্দলী গ্রামের শহিদুল ইসলামের জমাজমি নিয়ে দীর্ঘ দিন যাবত দন্দ্ব চলে আসছে। পরে স্থানীয় মাতুব্বর হিসেবে সালিস মিমাংসার দায়িত্ব নেন ৪ নং ওয়ার্ড আ.লীগের সাধারন সম্পাদক নজরুল ফকির। তার কথা না শুনায় নজরুল ফকিরও তার লোকজন শহিদুল ইসলাম হাওলাদারকে মারধর করেন এবং ওই জমির ফলন্ত ফলজ গাছ কর্তন করেন। এ সময় শহিদুলের স্ত্রী লামিয়া বেগম বাধা দিলে তাকে মারধর করেন এবং গলায় থাকা স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায় এবং স্ত্রী লামিয়া বেগমকে চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে সন্ধ্যায় স্থানীয় ইউপি চেয়ারম্যানও ইউপি সদস্য ঘটনা স্থলে হাজির হয়ে মিমাংসার চেষ্টা করেন। কিন্তু নজরুল ফকিরের ছেলে শাওন ফকির উত্তেজিত হয়ে উপস্থিত লোকজনের সামনেই শহিদুল ইসলাম হাওলাদারের পিতা মতিউর রহমান হাওলাদারের মাথায় ইট দ্বারা আঘাত করেন।
পরে এলাকাবাসি রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কালকিনি সরকারি হাসপাতালে নিয়ে গেলে, উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরন করেন।
এ ঘটনায় শহিদুল ইসলাম ডাসার থানায় বাদি হয়ে মামলা দায়ের করলে ডাসার থানা পুলিশ আসামী নজরুল ফকিরকে গ্রেফতার করে মাদারীপুর জেল হাজতে প্রেরন করেন।

ভুক্তভোগী শহিদুল ইসলাম বলেন, আমার জমি নিয়ে দন্দ্ব চলে একই এলাকার মজিবর মুন্সির সাথে এবং আদালতে মামলা চলমান। নজরুল একজন সালিস হয়ে আমার জায়গার ফলজ গাছ কর্তন করেন। আমার স্ত্রী,পিতা,আমাকেও মারধর করেন এবং আমার স্ত্রীর স্বর্নের চেইন ও আমার ঘরে লুটপাট করে ৬৯,০০০/ টাকা নিয়ে যায়। আমি এর সুষ্ট বিচারের আসায় থানায় মামলা দায়ের করি।
এ ব্যাপারে ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান বলেন, এঘটনায় থানায় মামলা হয়েছে এবং আসামী নজরুলকে আটক করে জেল হাজতে প্রেরন করেছি।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat