1. admin@miarhat.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

হস্তমৈথুন ছাড়ার ১০ টি কার্যকরী টিপস

  • আপডেট সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৭৯ বার পঠিত
হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস
হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস

হস্তমৈথুনের মূল কৌশল উভয় লিঙ্গের ক্ষেত্রেই একই রকম। চিকিৎসকগণ ঐকমত্যে পৌছেছেন যে, হস্তমৈথুন একটি স্বাস্থ্যকর এবং স্বাভাবিক মানসিক আচরণ। হস্তমৈথুন মানুষের স্বাভাবিক প্রবৃত্তি। নারী-পুরুষ উভয়েই হস্তমৈথুন করে।। ইংল্যান্ডে মহারানি ভিক্টোরিয়ার আমলে হস্তমৈথুনকে রোগ হিসাবে চিহ্নিত করা হয়েছিল। পরে অবশ্য প্রমাণিত হয়, এটি আসলে একটি জৈবিক প্রবৃত্তি, রোগ নয়। তবে এই প্রক্রিয়া যেন অভ্যাসে পরিণত না হয়, সেখানেও বিপদ রয়েছে কারণ ইমুনিটি এবং শারীরিক দিক থেকে ক্ষমতা কমে যায়।

১. পর্নভিডিও সম্পূর্ণ ছাড়তে হবে মনে রাখবেন এটি আপনাকে ফাঁদে ফেলার শয়তানের প্রথম স্টেপ। মনে হবে আরে দেখি কি হবে বীর্য বের করবনা কিন্তু আপনার ক্ষতি ঠিকই হবে মস্তিষ্ক সংকেত দিবে আপনাকে হস্তমৈথুন করতে। সো নো ট্রাপ।

২. দৃষ্টি সংযত রাখুন। মেয়ে দেখলেই কুদৃষ্টি দিবেন না এটি যেনা। সর্বদা প্রফুল্লচিত্তে ইতিবাচক ভাবতে হবে।

৩. দুষ্টু বন্ধুদের থেকে দূরে থাকুন , নিরাপদ দূরত্বে। ৪. যদি সম্ভব হয় বিয়ে করুন না হলে নিজে সংযত করুণ, মাঝে মাঝে রোজা রাখুন। অতিরিক্ত ফ্যাট খাবার পরিহার করুন। প্রচুর পানি পান করুন।

৫. সালাত আদায় করুন। সকালে উঠুন পারলে ৫ মিনিট দৌড়ান। ব্যয়াম করুন। শ্রেষ্ঠ মেডিটেশন হলো সিজদাতে লম্বা সময় দেয়া।

৬. যখন বীর্য বের করতে মন চাবে তখন লম্বা শ্বাস-প্রশ্বাস নিন, দেখবেন লিঙ্গ নুয়ে যাবে।

৭. যেকোনো সেক্স সংক্রান্ত আলোচনা থেকে বিরত থাকুন।

৮. আর মনে রাখবেন ইসলামে এটি মহাপাপ, এর শাস্তি ভয়াবহ, দুনিয়ায় এর ফল খুবই যন্ত্রনাদায়ক। আল্লাহ আমাদের নিশ্চয়ই সফল হতে সাহায্য করবেন। সর্বদা আল্লাহর সাহায্য কামনা করবেন। দরুদ, আয়াতুল কুরসি পাঠ করবেন।

৯. মনে রাখবেন আপনি কুকুর না যা ইচ্ছে করবেন। নিজের স্ত্রীর হক নষ্ট করবেন না। যার বীর্য শক্তি ঠিক তার পরিবার সুখের। যারা বীর্য ফেলে এরা সারাক্ষণ চিন্তিত আর রোগে ভোগে, চোখের জ্যোতি কমে মস্তিষ্কের স্নায়ুকোষ ক্ষয় হয়। মেধাশক্তি কমে যাবে। আপনার দ্বারা কিছুই সম্ভব হবেনা।

১০. আমি ১০০% চ্যালেঞ্জ করে বলছি মাত্র ২১ দিন হস্তমৈথুন বন্ধ রাখুন দেখবেন শরীরের পরিবর্তন শুরু। আপনার মস্তিষ্ক ২০০% গুন বেশি কার্যকরী উয়ে উঠবে। আপানার সবকিছুতেই আত্মবিশ্বাসী আর আল্লাহর রহমতে ভরে যাচ্ছে। নিয়মিত নামাজ, ব্যায়াম, মেডিটেশন, রাতে ঘুম, সকালে উঠবেন। মনে রাখবেন হস্তমৈথুন হলো মরণফাঁদের নাম যা ধ্বংসের চূড়ান্ত!

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat