1. admin@miarhat.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী কালকিনিতে শান্তি সমাবেশে জনতার ঢল।

ডাসার উপজেলায় ২০ দিন ব্যাপি কুটির শিল্প মেলা ও দি লক্ষন দাস সার্কাস এর উদ্ভোধন

  • আপডেট সময় : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ১৮৯ বার পঠিত
ডাসার উপজেলায় ২০ দিন ব্যাপি কুটির শিল্প মেলা ও দি লক্ষন দাস সার্কাস এর উদ্ভোধন
ডাসার উপজেলায় ২০ দিন ব্যাপি কুটির শিল্প মেলা ও দি লক্ষন দাস সার্কাস এর উদ্ভোধন

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলায় ২০দিন ব্যাপি কুটির শিল্প মেলা ও দি লক্ষন দাসের সার্কাস এর শুভ উদ্ভোধন করা হযেছে। আজ বিকেলে ডাসার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সার্বিক পরিচালনায় দিয়াকান্দি নবগ্রাম বালুর মাঠে এ মেলা ও সার্কাস উদ্ভোধন করেন ডাসার উপজেলা আ.লীগের আহবায়ক সৈয়দ সাখাওয়াত হোসেন।

জানা যায়, উক্ত কুটির শিল্প মেলায় থাকছে হরেক রকমের দোকান পাট ও নাগরদোলা। ২০দিন ব্যাপি এ মেলা ও সার্কাস চলবে। ১৯৪৯ সালে পাকিস্তান আমলে দি রয়েল পাকিস্তান নামে এ সার্কাস শুরু করেন মৃত লক্ষন দাস। ১৯৭১ সালে আগৈলঝারা কোদাল ধোয়া গ্রামে সার্কাসের মালিক মৃত লক্ষন দাস ও তার সার্কাসের হাতিটিকেও পাকবাহিনী হত্যা করেন। পরে তার বড় ছেলে অরুন দাস ও মেজ ছেলে বিরেন দাস দি রয়েল বেঙ্গল লক্ষন দাস সার্কাস নামে শুনামের সহিত পরিচালনা করে আসছেন। মেলা পরিচালনা কমিটির সভাপতি শহিদুল ইসলাম,সাধারন সম্পাদক মিজা প্যাদা বলেন, আমরা মানুষের মাঝে আনন্দও বিনোদন দেয়ার জন্য ২০দিন ব্যাপি এ কুটির শিল্প মেলা ও সার্কাসের আয়োজন করেছি। কঠোর নিরাপত্তার মধ্যেদিয়ে আমরা এ মেলা পরিচালনা করব।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat