1. admin@miarhat.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

ডাসারে ইজিবাইক চালকে মারধরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ১৩৯ বার পঠিত

রতন দে, মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের ডাসারে ইজিবাইক চালকে মারধরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন ডাসার উপজেলার বাংলাদেশ শ্রমিক কল্যান সোসাইটি।
গত কাল সকালে ডাসার উপজেলা প্রেসক্লাবে এ সম্মেলন মাধ্যমে প্রতিবাদ করেন।
উক্ত সংবাদ সম্মেলনে বাংলাদেশ শ্রমিক কল্যান সোসাইটির সভাপতি মোঃ সিরাজ সরদার বলেন, শ্রমিক ইউনিয়ন ডাসার উপজেলা শাখার সভাপতি রেজাউল শরিফ কালু দীর্ঘদিন যাবত চাঁদা বাজি ও গাজা বিক্রি সহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী মুলক কর্মকাণ্ড করে আসছে। আমাদের শ্রমিক কল্যান সোসাইটির ইজিবাইক চালকদের কাছে প্রতিমাসে এক হাজার টাকা করে চাঁদা দাবি করেন। চাঁদা না দেয়ায় আমাদের ইজিবাইক চালকের গাড়িতে যাত্রী উঠতে বাধা প্রদান করেন। গত ১০ তারিখ ভুরঘাটা স্টান্ডে মনির নামক এক চালককে বেধম মারধর করেন শ্রমিক ইউনিয়নের লোকজন।
এ ঘটনা মিমাংসার জন্য ডাসার থানা পুলিশ উভয় সংগঠনকে ডাকেন। আমরা পুলিশের ডাকে সারাদিয়ে থানায় হাজির হই, কিন্তু শ্রমিক ইউনিয়নের প্রতিনিধি হাজির না হওয়ায় এক সপ্তাহ সময় দেন এবং উভয় পক্ষকে কোন ধরনের মারামারি না করার জন্য বলেন। কিন্তু থানা পুলিশের এ নিদের্শনা উপেক্ষা করে আজ সকালে শ্রমিক ইউনিয়নের লোকজন আমাদের সংগঠনের ইজিবাইক চালক শ্যামল বৈষ্ণব ও দেব্রত মজুমদারকে বেধম মারধর করেন। চালক শ্যামল বৈষ্ণব এর ইজিবাইক আটকে রেখে দেন। ভুক্তভোগী শ্যামল বৈষ্ণব ও দেব্রত মজুমদার বাদি হয়ে ডাসার থানায় অভিযোগ দায়ের করেন।
আমরা এ ঘটনায় জড়িতদের বিচার দাবি করছি।
এ ঘঠনার ডাসার থানার ওসি তদন্ত মোঃ মনজুরুল ইসলাম বলেন উভয় সংগঠনের প্রতিনিধিদের সন্ধ্যায় থানায় ডাকা হয়েছে মীমাংসার জন্য।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat