1. admin@miarhat.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

মুকসুদপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ২৬৮ বার পঠিত

দেশের কৃষি উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষকদের প্রণোদনার মাধ্যমে কৃষিকাজে উদ্বুদ্ধ করছে সরকার। প্রণোদনায় কৃষকদের বিনামূল্যে সার ও বীজ দেওয়া হয়েছে।
গোপালগঞ্জ মুকসুদপুরে ২০২৩-২০২৪ অর্থ বছরে খরিপ-২ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় মাস কালাইয়ের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ১৫৫ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে মাসকলাইয়ের বীজ ও রাসায়নিক সার বিতরণের শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (০৪ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ চত্বরে প্রতি জন কৃষককে ৫ কেজি করে মাসকালাই বীজ, ১০ কেজি ডিএপি ও ৫ কেজি এমওপি সার বিতরণ করা হয়।
বিনামূল্যে এ সার-বীজ কৃষকদদের দেওয়ায় ফলে মাসকালাই ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধি পাবে বলে আশা কৃষক ও কৃষি বিভাগের।

এসময় উপস্হিত ছিলেন মুকসুদপুর উপজেলা কৃষি অফিসার জনাব মোঃ বাহাউদ্দিন শেখ, সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ মিজানুর রহমান, উপসহকারী উদ্ভিদ সংরক্ষন অফিসার রুহুল কুদ্দুস আহেমদসহ মুকসুদপুর উপজেলার সকল উপসহকারী কৃষি কর্মকর্তাগন।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat