1. admin@miarhat.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ হেডলাইন
ঢাকায় জমকালো আয়োজনে ইয়েল ব্যান্ডের ৩৪ বছর পূর্তি উদযাপন মিলন আব্দুল্লাহ ৩য় বই স্মৃতির কয়েদির মোড়ক উন্মোচিত অসহায় রোগীদদের সেবা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন শেবাচিমের কর্মচারী সুমন আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্মরণে বিনামূল্যে চক্ষু সেবা মাননীয় কৃষি মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান ডিকেআইবি মাদারীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা কালকিনিতে বিজয় দিবসে আনন্দ র‌্যালি করে রেকর্ড করলেন শিকারমঙ্গল মানব কল্যান সংগঠন মাদারীপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন যারা ৬ষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হলেন অস্ট্রেলিয়া মাদারীপুর ২ আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন গোলাম রাব্বানী

ডাসারে দুই পক্ষের মাঝে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত-৭’ গ্রেফতার-২

  • আপডেট সময় : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ২৬১ বার পঠিত

রতন দে, স্টাফ রিপোর্টারঃ

সাংস্কৃতিক অনুষ্ঠানকে কেন্দ্র করে মাদারীপুরের ডাসারে দু’পক্ষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে উভয় পক্ষের মহিলাসহ কমপক্ষে ৭ জন আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে এই সংঘর্ষের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছে ভূক্তভোগী পরিবার। আজ রোববার সকালে থানা পুলিশ অভিযান চালিয়ে দুইজন আসামীকে গ্রেফতার করেছেন। অপরদিকে এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা সৃষ্টি হলে জেলা পুলিশ সুপার মাসুদ আলম সরেজমিনে গিয়ে উভয় পক্ষের মাঝে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। এবং এ ধরনের ঘটনা যাতে করে পূনরায় না ঘটে সেদিকে খোয়াল রাখার জন্য উপস্থিত সবাইকে বলে দেন।
পুলিশ, এলাকা ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের বেতগ্রামে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন স্থানীয়রা। খবর পেয়ে ওই অনুষ্ঠান দেখতে যান একই গ্রামের বেশ কয়েকজন যুবক। পরে সেখানে বসে উভয় পক্ষের মাঝে প্রথমে বাক-বিতন্ডার সৃষ্টি হয়। এর জের ধরে নাদিম, শফিকসহ বেশ কয়েকজনকে প্রতিপক্ষরা মারধোর করে প্রতিপক্ষরা। পূনরায় এর জের ধরে গত শুক্রবার বিকেলে একই গ্রামের কদমপট্টি নামকস্থানে বসে সাব্বির, আসিব, আফজাল, লিমনসহ বেশ কয়েকজন মিলে প্রতিপক্ষের লোকজনের উপর হামলা চালায়।

এতে করে অভি সরকার, অভিজিৎ, অমিত, ব্রত ও রিনাসহ উভয় পক্ষের কমপক্ষে ৭ জন লোক আহত হয়। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে এই সংঘর্ষের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছে ভূক্তভোগী অমল সরকার। পরে জেলা পুলিশ সুপার মাসুদ আলমের নির্দেশনায় ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আসামী সফিক ও লিমনকে গ্রেফতার করেন। অপরদিকে এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা সৃষ্টি হলে জেলা পুলিশ সুপার মাসুদ আলম সরেজমিনে গিয়ে উভয় পক্ষের মাঝে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। এবং এ ধরনের ঘটনা যাতে করে পূনরায় না ঘটে সেদিকে খোয়াল রাখার জন্য উপস্থিত সবাইকে বলে দেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার চাই লাউ মার্মা ও ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান প্রমুখ।

এ ব্যাপারে ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান বলেন, মারামারির ঘটনায় থানায় মামলা হয়েছে। এবং দুইজন আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

© All rights reserved © 2022 Miarhat.com

Theme Customized By Miarhat